বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

লালনের সাথে বিয়ে ভেঙে এখন ন্যাকামি! ফুলঝুড়িকে চড় মারার পর খাবার ফেলে উচিত শিক্ষা দিল বুলেট

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। আর ইদানীং বিশেষ করে টিআরপি চার্টে দুর্দান্ত স্কোর করার পর থেকে দর্শকদের আলোচনার অন্যতম কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে স্টার জলসার ধূলোকণা (Dhulokona)সিরিয়াল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দেওয়াল থেকে শুরু করে বাড়ির ড্রয়িং রুম সর্বত্রই দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠছে এই সিরিয়ালের নায়িকা ফুলঝুরি।

সিরিয়ালের শুরুতে দেখা গিয়েছিল নায়ক লালন (Lalon) এবং নায়িকা ফুলঝুরি (Phuljhuri) দুজনেই বস্তিতে থাকে, সেখানেই বেড়ে ওঠা তাদের। কিন্তু শুরুর দিকে তাদের সম্পর্ক একেবারে সাপে নেউলে হলেও পরবর্তীতে তারা দুজনেই একে অপরের প্রতি দুর্বল হতে শুরু করে। তাই সম্পর্কটা ঝগড়া দিয়ে শুরু হলেও পরবর্তীতে দুজন দুজনকে পাগলের মতো ভালোবাসতে শুরু করে।

Dhulokona, Lalon, Fuljhuri,
সেই থেকে সিরিয়ালের নায়ক-নায়িকা লালন ফুলঝুরির বিয়ে দেখার অপেক্ষায় হা পিত্যেস করে বসে রয়েছেন দর্শক। কিন্তু একের পর এক চড়ুইয়ের সাথে হাত মিলিয়ে লালনের দিদি আর বাবার শয়তানিতে বারবার একই ঘটনার সম্মুখীন লালন, ফুলঝুড়ি। ইতিমধ্যেই দেখা গিয়েছে ফুলঝুড়িকে বিয়ের মন্ডপ থেকে সরিয়ে নিজে সেই বিয়ের পিঁড়িতে বসে পড়েছে চড়ুই। এমনকি লালনকে দিয়ে প্রতারণা করে সিঁদুর পর্যন্ত পরে নিয়েছে চড়ুই।


ইতিমধ্যেই আমূল পরিবর্তন এসেছে ফুলঝুরির জীবনে। লালনের সাথে বিয়ে না হলেও বিয়ের মন্ডপে দাঁড়িয়ে জানতে পারে তার আসল বাবা-মায়ের পরিচয়। যার ফলে দেখা যায় দর্শকদের আন্দাজই ঠিক। ছোট মামু অর্থাৎ বুলেটই (Bullet) হল ফুলঝুরির আসল বাবা। এছাড়া এতদিন পর নিজের মা পরমাকেও খুঁজে পেয়েছে ফুলঝুরি। সে যাই হোক ফুলঝুরির ওপর দর্শকদের রাগ কিন্তু অন্য জায়গায়।

দর্শকদের সাফ কথা ফুলঝুরি যখন দেখল লালনের সাথে অন্যায় হচ্ছে, জোর করে ঠকিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে হচ্ছে তারপরও সে নিজে কেন বিয়ের মন্ডপ থেকে উঠে এসে যেচে নিজেই নিজের বিপদ ডাকল। আর এখন লালন যখন নিজেই দূরে দূরে থাকছে তখন আবার ফুলঝুরির নতুন করে ন্যাকামি করার কারণ বুঝতে পারছেন দর্শক। সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের একটি ভিডিওতে দেখা যাচ্ছে লালন খাচ্ছে না বলে ফুলঝুরিও তার বাবাকে জানায় সেও খাবে না। এই আদিখ্যেতা দেখে চোখের সামনে হাত থেকে খাবার ফেলে দেয় বুলেট। এই ভিডিও দেখে ফের একবার ফুলঝুরি কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোল (Troll) শুরু হয়েছে।

Related Articles

Back to top button