বিনোদনসিরিয়াল

অনুজ ধোকা দিলেও ‘গুড্ডি’র জীবনে আসছে প্রেম! নায়ক হয়ে এন্ট্রি নিলেন ‘ধুলোকণা’ অভিনেতা

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। এই সিরিয়ালটি নিয়ে দর্শকদের মধ্যে চর্চা লেগেই থাকে। অনুজ-গুড্ডির সম্পর্কের রসায়ন, পরকীয়া নিয়ে যতই চর্চা হোক না কেন, ধারাবাহিকটির জনপ্রিয়তা কিন্তু দিনদিন বাড়ছে। এবার সেই জনপ্রিয়তাকেই আরও কয়েক গুণ বাড়াতে গুড্ডির জীবনে এন্ট্রি নিল নতুন নায়ক।

‘গুড্ডি’র নিয়মিত দর্শক যারা তাঁরা জানেন, অনুজ এখন হাসপাতালে ভর্তি। হাসপাতালের বিছানায় শুয়েই একনাগাড়ে গুড্ডির নাম নিয়ে চলেছে সে। অপরদিকে স্যার জি’র আরোগ্য কামনায় গুড্ডিও কোনও ত্রুটি রাখছে না। ঠাকুরের কাছে পুজো দেওয়া থেকে শুরু করে গান গাওয়া- সবই করছে সে।

Anuj from Guddi admitted in hospital

অনুজের চিকিৎসকরাও তাঁর অবস্থা দেখে জানান, বারবার করে যখন পেশেন্ট গুড্ডির নাম নিচ্ছে, তখন সে আসলেই হয়তো ভালো হয়ে যাবে অনুজ। তবে যাই হয়ে যাক না কেন শিরিন কিছুতেই চায় না গুড্ডি অনুজের কাছে আসুক। যদিও বাড়ির সকলে তাঁর কথা না শুনে অনুজের সুস্থতার জন্য গুড্ডিকে ফোন করে সম্পূর্ণ পরিস্থিতিটা জানিয়ে দেয়।

স্যার জি’র অবস্থার কথা শুনেই হাসপাতালে ছুটে আসে গুড্ডি। আর তখনই ঘটে এক কাণ্ড। অনুজ যে হাসপাতালে ভর্তি সেখানেই চিকিৎসকের বেশে প্রবেশ হয় গুড্ডির নতুন নায়কের। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে এই টুইস্ট এবং নতুন নায়ককে দেখে প্রচণ্ড খুশি হয়েছেন দর্শকরাও।

Debottam Majumdar in Guddi

‘গুড্ডি’তে দেখানো হয়, অনুজকে দেখতে গুড্ডি যখন হাসপাতালে ছুটে আসে, তখনই তাঁর ধাক্কা লাগে একজন চিকিৎসকের সঙ্গে। এরপর দেখানো হয় ডাক্তারের মুখ। তখন দেখা যায়, চিকিৎসকের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা দেবোত্তম মজুমদার (Debottam Majumdar)। এই মুহূর্তে তাঁকে ‘ধুলোকণা’য় মিনির ‘একটু একটু মাস্টারমশাই’য়ের চরিত্রে অভিনয় কর‍তে দেখা যাচ্ছে।

দেবোত্তমকে দেখেই দর্শকরা বুঝে গিয়েছে, তাঁর চরিত্রে অনেক বড় ভূমিকা থাকতে চলেছে ‘গুড্ডি’ ধারাবাহিকে। এখনই গুড্ডির সঙ্গে তাঁর সম্পর্কের কোনও ইঙ্গিত না দেওয়া হলেও দর্শকদের অনুমান, আগামী কয়েক সপ্তাহের মধ্যে এমনটাই দেখানো হতে চলেছে। এবার দেখার, গুড্ডির জীবনে নতুন নায়কের এন্ট্রির পর অনুজের সঙ্গে তাঁর সম্পর্ক কোন দিকে মোড় নেয়।

Related Articles

Back to top button