বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

নতুন বং ক্রাশ ‘মিঠাই’এর সোম! ভিডিও বানিয়ে নিজের সেক্সি চেহারা দেখাতেই পাগল মহিলা ভক্তরা

এখন বাংলার এক নম্বর সিরিয়াল বলতেই সকলের মুখে মুখে ঘোরে মুখে মুখে ঘোরে একটাই নাম। তা হল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই'(Mithai)। শুরু থেকেই একটানা টিআরপি রেটিংয়ে একচেটিয়া ভাবে শীর্ষ স্থান দখল করে বেঙ্গল টপারের (Bengal Toper) খেতাব নিজেদের দখলেই রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার।আর মিঠাইয়ের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিইবা বলার আছে!

তবে বর্তমানে ‘মিঠাই’ আরও জমে উঠেছে নতুন ট্যুইস্টের জন্য। এই সিরিয়ালের দুই খল চরিত্রই সম্প্রতি একজোট হয়েছে মিঠাই এবং সিডের ক্ষতি করার জন্য। শুরু থেকেই মিঠাইয়ের প্রতি রাগ ট্যাস বুড়ি অর্থাৎ তোর্সার। গল্পের নায়ক সিডের প্রেমে পাগল ছিল সে, কিন্তু বর্তমানে তো সিড মিঠাইকে চোখে হারায় তাই কোনোওরকম উপায় না দেখেই সোমকে বিয়ে করে মোদক বাড়িতে প্রবেশ করে তোর্সা।

অলক্ষী বিদায়ের দিনেই সোমকে বিয়ে করে বাড়ির বড় বৌ হিসাবে মোদক পরিবারে গৃহ প্রবেশ করে তোর্সা। সিদ্ধার্থকে না পেয়ে তোর্সা যখন ভেঙে পড়েছিল তখন সোম তোর্সার পাশে দাঁড়িয়েছিল। তাছাড়া বরাবরই তোর্সার প্রতি সোমের আকর্ষণ ছিল, তাই এমনটা যে ঘটতে পারে সেটা দর্শকেরা একপ্রকার জানতেনই বলা যেতে পারে।

এই ধারাবাহিকে সোম চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ধ্রুব সরকার। বলা চলে ধারাবাহিকের নায়ক আদৃতের মতোই মহিলা মহলে সোম ওরফে ধ্রুব-র জনপ্রিয়তাও প্রবল। নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও মানুষ হিসেবে ধ্রুব বেশ চনমনে। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগী সংখ্যা নেহাৎ কম নয়।

 

View this post on Instagram

 

A post shared by dhrubajyoti sarkar (@dhrubo.s)


অফ ক্যামেরা মাঝেসাঝেই মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কখনও বা তোর্সা ওরফে তন্বীর সাথে রিল বানাতে দেখা যায় তাকে। কিন্তু এবার খালি গায়ে নিজের চেহারার সবচেয়ে ‘সেক্সি বডিপার্ট’ শোঅফ করতেই ঘুম ছুটেছে লাখো লাখো মহিলা অনুরাগীর। তার পারফেক্ট ফিগার, এবং সিক্স প্যাকের প্রশংসায় উপচে উঠেছে কমেন্ট বক্স। পাশাপাশি ভিডিও ভাইরাল হতেও বেশি সময় লাগেনি।

Related Articles

Back to top button