বিনোদনভাইরালভিডিও

কুমার শানুর গান গেয়ে তাক লাগিয়ে দিলেন মহেন্দ্র সিং ধোনি! প্রশংসায় পঞ্চমুখ নেটবাসী

ভারতীয় (India) ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (Mahendra singh dhoni) জনপ্রিয়তা সম্পর্কে মোটামুটি সকলেই আমরা কম বেশি জানি। তার ধৈর্য্য, সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা, শেষ সময়েও দলকে জয়ের মুখ দেখিয়েছে। ভারতীয় ক্রিকেট দলকে কার্যত নিজের হাতে তৈরী করেছেন তিনি। ২০১১ সালে দেশে এনে দিয়েছেন ওয়ার্ল্ড কাপ। অধিনায়ক হিসেবে ধোনির ভক্ত নয় এমন ভারতীয় বোধহয় হাতে গুনে পাওয়া যাবে।

এবার ক্রিকেটার পরিচয়ের বাইরেও ধোনি ধরা দিলেন গায়ক অবতারে। বন্ধুদের সঙ্গে পার্টি করতে গিয়ে গান ধরলেন মাহি। কুমার শানুর ( Kumar Sanu) গাওয়া জব কোই বাত বিগড় যায়ে গানে বন্ধুদের সঙ্গে লগা মেলালেন ধোনি। ধোনির গলায় কুমার শানুর গান শুনে উচ্ছ্বসিত তার ভক্তকূল। ভিডিও পোস্ট হতেই ঝড়ের গতিতে তা ভাইরাল হয়ে গেল।

শুধু গান নয় সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল একটি ভিডিওতে দেখা গিয়েছে প্রভু দেবার তালে তাল মিলিয়ে হানি সিংয়ের (Honey singh) লুঙ্গি ডান্স (Lungi dance) গানে দুর্দান্ত নেচে সকলের মন জয় করে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। এর আগে ধোনির খেলার যাদুতে মজেছেন সকলেই এবার তার নাচে কার্যত তাজ্জব বনে গিয়েছে গোটা নেট দুনিয়া। আর দুই তারকার এই একসাথে নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। একটি বিখ্যাত বাইক সংস্থার প্রচারেই একসাথে কোমর দোলান দুই প্রিয় তারকা।

Related Articles

Back to top button