খবরছবিভাইরাল

চল্লিশ পেরিয়েও সুপার ইয়াং! সম্পূর্ণ নতুন রূপে হাজির ক্যাপ্টেন কুল, মুহূর্তে ভাইরাল ছবি

ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্রা সিং ধোনি (Mahendra Singh Dhoni)। অনেকেই তাকে ক্যাপ্টেন কুল নাম চেনেন আবার কেউ কেউ মাহি নামেও চেনেন। ক্রিকেটের শুরুর দিকে লম্বা ও ঘন চুল নিয়ে দেখা গিয়েছিল মহেন্দ্রা সিং ধোনিকে। তাঁর  সেই লম্বা চুলই ছিল যেন তার স্টাইল। তবে নিজের লুকস নিয়ে বরাবরই একটু যত্নশীল মাহি। লম্বা চুল থেকে শুরু করে একেবারে ছোট চুলের লুকে দেখা গিয়েছে তাকে।

তাছাড়া মাঝে মধ্যেই একেবারে ফ্রেশ নতুন লুকে চমকে দেন একেবারেই সিদ্ধ হস্ত আমাদের ক্যাপ্টেন কুল। এবছরেই চল্লিশে পা দিয়েছেন ধোনি। তবে বছরের শুরুর দিকে তার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল। ভাইরাল হওয়া ছবিতে ধোনিকে দেখে তার বয়স যে চল্লিশ সেটা আন্দাজ করা একেবারেই অসম্ভব। লকডাউনের পর আইপিএল ১৩ সিজেন শেষের পর স্ত্রী ও কন্যাসহ বেশ কিছুদিন ছুটি কাটানোর পর দেখা গিয়েছিল।

MS Dhoni এম এস ধোনি

আইপিএলের একগাল দাড়ি লুকে নয় একেবারে ক্লিন সেভ লুকে দেখা গিয়েছিল ক্যাপ্টেন কুলকে। ধোনির একগাল হাসিমুখের ছবিটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছিল। সকলেইর ধোনির সেই নতুন লুক দেখে পছন্দ হয়েছিল। তবে সম্প্রতি আবারো একেবারে নতুন লুকে ধোনি। প্রতিবারের এবারের লুকেও একেবারে চমকে দিয়েছেন ক্যাপ্টেন কুল।

Dhoni New look photo viral on internet

সম্প্রতি একেবারে ধরণের লুক নিয়ে দেখা গিয়েছে ধোনিকে। বিখ্যাত স্টাইলিস্ট আলিম হাকিম নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ধোনির ছবি শেয়ার করেছেন। বেশ কয়েকটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘ লেজেন্ড ধোনি। নতুন ড্যাশিং লুকে। যা শেয়ার হবার পর মুহূর্তের মধ্যেই ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়েছে। অল্প সময়ের মধ্যেই লক্ষাধিক লাইক পরে গিয়েছে ছবিতে।

 

View this post on Instagram

 

A post shared by Aalim Hakim (@aalimhakim)

প্রসঙ্গত, ২০১৯ সালে বিশ্বকাপ ক্রিকেটে  ভারতের হয়ে খেলেছিলেন মাহেন্দ সিং ধোনি। এরপর তিনি জাতীয় দল থেকে অবসর নেন তবে ভারতীয় দলে না খেললো চেন্নাইয়ের হয়ে আইপিএলের ম্যাচে দেখা যাবার কথা ছিল ধোনির। কিন্তু মহামারীর মাঝে আইপিএল চালু হলেও খেলোয়াড়দের শরীরে করোনা ধরা পরে। যার ফলে আইপিএল স্থগিত হয়ে যায়। তবে খুশির  খবর পিলেছে এবারেও আইপিএলের পরবর্তী খেলার গুলিরজন্য  ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন ধোনি। হয়তো পরবর্তী ম্যাচের জন্যই এই নতুন অবতারে হাজির হয়েছেন মহেন্দ্র সিং ধোনি।

Related Articles

Back to top button