পত্নী সাক্ষীর সঙ্গে নাচে মেতে উঠলেন মহেন্দ্র সিং ধোনি, তুমুল ভাইরাল ভিডিও


ভারতীয় ক্রিকেট দলের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার ও ক্যাপ্টেন হলেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) । তাঁর ক্রিকেট প্রতিভার কথা জানেন না এমন কেউ হয়তো নেই ভারত তথা বিশ্বে। আর তাই তাকে নিয়ে নতুন করে বলার কিছুই নেই। রাঁচির এক ছোট্ট অঞ্চলের ছেলে যে ভবিষ্যতে ভারতের মুখ উজ্জ্বল করবে সেটা অনেকেই হয়তো স্বপ্নেও কল্পনা করতে পারেননি।

M S Dhoni

১৯৮১ সালের ৭ জুলাই ঝাড়খণ্ডের রাঁচিতে জন্ম হয় তাঁর। মহেন্দ্র সিং ধোনীর অধিনায়কত্বে ভারত ২০০৭ আইসিসি বিশ্ব টোয়েন্টি২০, ২০০৭ এবং ২০০৮ সালের সিবি সিরিজ, ২০০৮ সালের বর্ডার-গাভাস্কার ট্রফি, ২০১০ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২-০ ব্যবধানে একটি সিরিজ ও ২০১১ ক্রিকেট বিশ্বকাপ জয় করেছে। তার অধিনায়কত্বেই ভারত টেস্টের র‌্যাঙ্কিংয়ে এক নম্বরে উঠে এসেছিল।

MS Dhoni এম এস ধোনি

খুব সহজেই কিন্তু তিনি এই জায়গা আসেননি। জীবনের নানা ঘাত প্রতিঘাত পেরিয়ে ধোনি আজ এই জায়গায়। এ তো গেল ধোনির ক্রিকেট জীবনের কথা। নিজের জীবনেও তাঁকে কম ঝড়-ঝাপটা সইতে হয়নি। প্রথম প্রেমিকার মৃত্যুর পর রীতিমতো ভেঙে পড়েছিলেন তিনি। এরপর তাঁর জীবনে আসে সাক্ষী।

২০১০ সাক্ষী রাওয়াতকে (sakshi singh Rawat) বিয়ে করেন ধোনি। আর তারপরই আসতে আসতে বদলে যেতে শুরু করে তাঁর জীবন। এরপর তাদের জীবনে আসে তাদের মেয়ে জিভা। ধোনি খেলার পাশাপাশি তাঁর স্ত্রী এবং মেয়েকেও যথেষ্ট ভালোবাসে। মাঝে মধ্যেই জিভাকে নিয়ে নানান মজার ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

M S Dhoni Dancing Viral Video

তবে, সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যে, কোনো একটি বিয়ে বাড়িতে ধোনি ও সাক্ষী গিয়েছে। সেখানে চেয়ারে বসে রয়েছেন ধোনি। আর তাঁকে ঘিরে রয়েছে সুন্দরীরা। চলছে ফোটোসেশনও। আর দেখা যাচ্ছে যে, সাক্ষী ধোনির পিছন দিকে দাঁড়িয়ে আছে। গানের তালে তাল মেলাচ্ছে হাতে-মুখে এক্সপ্রেশন দিচ্ছে সাক্ষী। আর ধোনিও সেই সঙ্গে চেয়ারে বসে বসেই তাল মেলাচ্ছে। সম্প্রতি ধোনি ও সাক্ষীর এই নাচের ভিডিওই হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


Like it? Share with your friends!

630
630 points