এই কারণে এক বছরের বেশি সময় ধরে স্ত্রী হেমা মালিনীর থেকে আলাদা থাকছেন ধর্মেন্দ্র পাজি!


বলিউডের (Bollywood) বিখ্যাত অভিনেতা ধর্মেন্দ্র (Dharmendra)। বলিউডে বেশিরভাগ লোক ধর্মেন্দ্রকে ধর্ম পাজি নামেও চেনেন। বলিউডে বহু সুপার হিট ছবি দিয়েছেন ধর্ম পাজি, শোলে থেকে শুরু করে ধর্ম বীর, আপনে, জুগনু, য়ামলা পাগলা দিওয়ানা এর মত অসংখ্য সুপার হিট ছবিতে অভিনয় করেছেন অভিনেতা। তবে, বিশেষত শোলের কারণে আজ যুবকদের কাছে বেশ জনপ্রিয় ধর্মেন্দ্র।

বর্তমানে ৮৫ বছরে পা দিয়েছেন অভিনেতা। রুপোলি পর্দায় খুব একটা দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে কিন্তু বেশ সক্রিয় ধর্মেন্দ্র পাজী। মাঝে মধ্যেই নিজের লক্ষাধিক অনুগামীদের সাথে ছবি ও ভিডিও শহরে করে নেন প্রবীণ অভিনেতা। অভিনেতা বিখ্যাত অভিনেত্রী হেমা মালিনীকে (Hema Malini) বিয়ে করেছেন। ১৯৮০তে বিয়ের পর থেকে দীর্ঘ ৪০ বছরেরও বেশি সময় ধরে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন তারা।

Dharmendra Hema Malini

তবে, সম্প্রতি ধর্মেন্দ্রজি জানিয়েছেন বিগত এক বছর ধরে স্ত্রী হেমা মালিনীর থেকে আলাদা রয়েছেন তিনি। আসলে গতবছর লকডাউনের সময় থেকেই মুম্বাই থেকে দূরে নিজের ফার্ম হাউসে রয়েছেন অভিনেতা। বয়স হবার কারণে শরীর অনেকটাই দুর্বল। তাছাড়া করোনা ভাইরাসের প্রকোপও শেষ হয়নি। তাই নিজের ও পরিবারের সুরক্ষার্থেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। হেমা মালিনী মুম্বাইতে থাকলেও তিনি স্ত্রীর থেকে দূরে ফার্ম হাউসে রয়েছেন।

Dharmendra Hema Malini

কিছুদিন আগে করোনা ভ্যাকসিন নিয়েছেন ধর্মেন্দ্র পাজি। ভ্যাকসিন নেবার পর একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেতা। ভিডিওতে ডাক্তারা করোনা থেকে নিজেকে সুরক্ষিত রাখার উপায় সম্পর্কে বলেছিলেন। বাড়ি থেকে বেরোলেই মাস্ক পড়া ও সামাজিক দূরত্ব পালনের কথা স্মরণ করানো হয়েছিল ভিডিওতে।

প্রসঙ্গত, ধর্মেন্দ্র পাজিকে শেষ দেখা গিয়েছিল ‘শিমলা মির্চ’ নামের একটি ছবিতে। এছাড়াও ‘আপনে ২’ ছবিতেও অভিনয় করছেন অভিনেতা। তবে করোনার কারণে আপাতত শুটিং বন্ধ রয়েছে। আসলে শুটিং বা একত্রে সময় কাটানোর থেকে বেশি শরীরের যত্নের দিকে খেয়াল রাখছেন অভিনেতা। কারণ তার মতে এই সময়টা খুবই ক্রিটিক্যাল, এই সময় ধৈর্য্য ও বুদ্ধির সাথে কাজ করতে হবে ও নিজেকে সুরক্ষিত রাখতে হবে।