গসিপবিনোদন

আমি প্রতিযোগীতা ভালোবাসি! ‘আতরাঙ্গি রে’ ছবিতে অভিনয়ে অক্ষয়কেও টেক্কা দিয়েছেন ধনুশ

ধনুশ (Dhanush) এই নামটির সাথে গোটা দেশই আজ পরিচিত। মূলত দক্ষিণ ভারতের এই প্রতিভাবান অভিনেতা খুব অল্প দিনেই বলিউডেও নিজের মাটি পোক্ত করে ফেলেছেন। দক্ষিণের রোগাটে লম্বা ছেলেটি গত কয়েক বছরে ঘুম কেড়েছে কোটি কোটি মহিলা ভক্তর। স্বভাবে খুবই শান্ত এবং ধীরস্থির স্বভাবের ধনুশ পর্দার বাইরে খুবই মেপে কথা বলেন। তবে অভিনয়ের ব্যাপারে কারোর সাথেই কম্প্রোমাইজ করার পাত্র নন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তার অভিনয় জগতের অভিজ্ঞতা সম্পর্কে কথা উঠতেই, ধীরস্থির সংযমী ধনুশ বেশ নড়ে চড়ে বসেন। তার কথায়, “আমি খুব প্রতিযোগী ব্যক্তি,” তিনি স্পষ্ট করে বলেন, “আমি আমার বাচ্চাদের সাথে ভিডিও গেম খেললেও, আমি কোনোরকম করুণা ছাড়াই তাদের সাথে প্রতিযোগিতা করি এবং গেমটি জেতার চেষ্টা করি। কিন্তু আসল ব্যাপারটা হল আপনার জানা উচিত কোথায় প্রতিদ্বন্দ্বিতা করতে হবে আর কোথায় নয়, কিসের জন্য প্রতিদ্বন্দ্বিতা করতে হয় এবং কীসের জন্য করতে নেই।”

গত ২৪ শে ডিসেম্বর মুক্তি পেয়েছে বলিউডে ধনুশের তৃতীয় ছবি আতরাঙ্গি রে। এই ছবিতে ধনুশের সাথে পর্দা ভাগ করেছেন খোদ বলিউড খিলাড়ী অক্ষয় কুমার (Akshay Kumar) এবং নবাব কন্যা সারা আলি খান (Sara Ali Khan)। এই ছবি মুক্তি পেতেই ফের একবার প্রশংসিত হয়েছে ধনুশের অভিনয়। কেউ কেউ বলছেন, ছবিতে অক্ষয় কুমারকেও টেক্কা দিয়েছেন ধনুশ।

শমিতাভ ছবিতে অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করেছিলেন ধনুশ৷ অভিনেতাকে জিজ্ঞেস করা হয় অক্ষয় সারার সাথে অভিনয় করতে কখনও ভয় লাগেনি তার? উত্তরে ধনুশ জানান, আমি ভয় পাইনি বরং স্বাচ্ছন্দ্য বোধ করেছি দুজনের সাথেই কাজ করতে।

dhanush ধনুষ

ধনুশ আরও জানান ‘আতরাঙ্গি রে’ এর কন্ট্রাক্টে সই করার আগে তিনি স্ক্রিপ্টও পড়েননি৷ এর কারণ জানতে চাওয়া হলে অভিনেতার উত্তর, “আনন্দ এল রাই এই নাম ছাড়া আমার আর কোন বিস্তারিত দরকার নেই। তাঁর এবং হিমাংশু শর্মার প্রতি আমার অগাধ বিশ্বাস আছে। যদি তারা জোর গলায় বলে একটি গল্পের জন্য আমাকে প্রয়োজন, আমি অবিলম্বে বুঝতে পারব এটি বিশেষ কিছু। আট বছর আগে যখন আমরা ‘রাঞ্জনা’ করছিলাম তখন হিমাংশু প্লটের কথা বলেছিলেন ।তারপরে আমি বুঝতে পেরেছিলাম যে এটি একটি দুর্দান্ত গল্প।”

Related Articles

Back to top button