বিনোদনসিনেমা

লজ্জা! সারা দেশজুড়ে মাত্র ২০ টি টিকিট বিকিয়েছে কঙ্গনার ছবি ধকড়ের, ৮ দিন শেষে হাস্যকর আয়

এত হম্বিতম্বি করেও শেষ মেশ বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়ল কঙ্গনা রানাউতের (Kangna Ranaut) সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ধকড়। একটা সময় এমন ছিল যখন বক্স অফিসে দারুন হিট হওয়ার জন্যই সিনেমা রিলিজ করতো বলিউডে (Bollywood)। বলতে গেলে ‘ফ্লপ’ কথাটার ‘ফ’-ও বুঝতো না হিন্দি সিনেমা। কিন্তু এখন সময়ের চাকা উল্টোদিকে ঘুরছে। দক্ষিণী সিনেমার (South Indian Cinema) রাজকীয় উত্থানের পর মনে করা হচ্ছে সেইদিন আর বেশী দেরী নেই যখন দীর্ঘদিনের রাজত্ব হারিয়ে সিংহাসনচ্যুত হবে বলিউড।

একেই কঙ্গনাকে নিয়ে চর্চার শেষ নেই, তার উপর প্রতিটা বিষয়ে তার আলটপকা নানান মন্তব্য যে একেবারেই ভালোভাবে নেন না দর্শকেরা তাও প্রমাণ হয়ে গেল। নিজের চলতি ছবি ধকড়ের জন্য যথেষ্ট কাঠখড় পুড়িয়েছিলেন ক্যুইন৷ ছবি প্রকাশের আগে তার নজর কাড়া অ্যাকশন লুক রাতারাতি হয়েছিল ভাইরাল।

কিন্তু ছবি মুক্তি পেতেই সম্পূর্ণ অন্য চিত্র। গত, ২০ মে মুক্তি পেয়েছে কঙ্গনা অভিনীত ধকড় (Dhakad), এবং কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবাণী জুটি অভিনীত ভুলভুলাইয়া ২ (Bhulbhulaiya 2)। বরং কোনোওরকম এক্সপেকটেশন ছাড়া কার্তিকের ছবি প্রথম কয়েকদিন যাও বা দর্শক টেনেছে, কঙ্গনার রেজাল্ট শুনলে তো হাসবেন না কাঁদবেন তা নিয়েও সংশয় হবে।

আসলে কঙ্গনাকে বয়কটের ডাক প্রতি মরসুমেই একবার করে ওঠে সোশ্যাল মিডিয়ায়। আর ছবি প্রকাশ পেলে তার হাতে গরম প্রমাণ মিলল একেবারে। একদিকে যেখানে ভুল ভুলাইয়া ২ এর টিকিট মিলছেইনা, সেখানে কঙ্গনার শো মাছি মাড়ছে। ৮ দিনের শেষে কঙ্গনার ছবি ‘ধকড়’ ফ্লপের নিরিখে একেবারে ইতিহাস গড়েছে। সারা দেশ জুড়ে ৮ দিনের মাথায় কঙ্গনার ছবির টিকিট বিকিয়েছে মাত্র ২০ টি আয় হয়েছে ৪৪২০ টাকা। খবর প্রকাশ্যে আসতেই হাসির রোল নেটপাড়ায়।

Related Articles

Back to top button