বিনোদনভাইরালভিডিওসিনেমা

বড়দিনে ডবল সেলিব্রেশন! টনিকের প্রিমিয়ারে মা-বাবা আর রুক্মিণীর সাথে জন্মদিন পালন দেবের

চারপাশে এখন উৎসবের মেজাজ। বড়দিন উদযাপন করতে রঙ বেরঙের আলোয় মুড়ে ফেলা হয়েছে গোটা শহর। আর আজকের এই দিনটি গোটা টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির কাছে বিশেষ করে দেশভক্তদের কাছে আর একটি কারণে আরও একটু বেশি স্পেশাল। কারণ ২৫ শে ডিসেম্বরেই টলিউডের অন্যতম সুপারস্টার দেবের (Dev) জন্মদিন (Birthday)।

প্রত্যেক বছরেই কখনই সিনেমার সেটে, কখনও পরিবারের সাথে বার্থডে সেলিব্রেট করে থাকেন অভিনেতা। তবে দেবের আজকের জন্মদিন টা অনান্য বছরের তুলনায় একটু বেশিই স্পেশাল। কারণ জন্মদিনের ঠিক আগের দিনই সিনেমা হলে মুক্তি পেয়েছে দেবের নতুন সিনেমা টনিক। উল্লেখ্য গোলন্দাজের পর চলতি বছর এটাই দেবের দ্বিতীয় ব্লকবাস্টার সিনেমা হতে চলেছে।

একদিকে ছবি মুক্তির আনন্দ অন্যদিকে নিজের জন্মদিনের সেলিব্রেশন। দুইয়ে মিলিয়ে এবছর ছিল ডবল সেলিব্রেশন। ‘টনিক’ (Tonic) সিনেমার প্রিমিয়ার সেরেই বাবা,মা এবং প্রেমিকা রুক্মিনী মৈত্রর (Rukmini Maitra) সঙ্গে গালা সেলিব্রেশনে মেতেছিলেন দেব। প্রতিবছরই রুক্মিনী দেবের জন্মদিনে বিশেষ সারপ্রাইজ দিয়ে থাকেন। চলতি বছরেও তার কোনো ব্যতিক্রম হয়নি।

প্রতিবারের মতো এবারও দেবের জন্য একটি বড় পোস্টার শহরের লাগিয়ে দিয়েছিলেন রুক্মিনী। আর চলতি বছরেই সেই পোস্টার স্বয়ং দেব নিজেই সেই সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। রুক্মিণী সেই পোস্টারে দেবের উদ্দেশ্যে লিখেছেন ‘আরও অনেক জন্মদিন কাটুক একসাথে। আমি যেন সারাজীবন তোমাকে ভালোবাসতে পারি।’

প্রতিবারের মতই এবারেও রাত ১২টা বাজতেই ভক্তদের সবাইকে বড় দিনের শুভেচ্ছা জানিয়ে সুন্দর একটি কেক কেটেছেন দেব। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। টনিক মুক্তির পরেও এখনও দেবের হাতে রয়েছে এক গুচ্ছ ছবি। ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে দেবের পরবর্তী ছবি কিসমিস। সেখানে ফের একবার দেখা যাবে রিয়েল লাইফ লাভ বার্ডস দেব ও রুক্মিনী।

Related Articles

Back to top button