বিনোদনসিরিয়াল

এতদিন পার্শ্বচরিত্রেই করেছেন অভিনয়! প্রথম বার ‘পদ্মাবতী’র ভূমিকায় ছোটপর্দায় দেখা যাবে দেবলীনাকে

ইন্ডাস্ট্রিতে এতদিন অভিনেত্রীর থেকেও দক্ষ নৃত্য শিল্পী হিসেবেই বেশি নাম ডাক ছিল দেবলীনা কুমারের (Devlina Kumar)। গত ‘ডান্স বাংলা ডান্স’ এর সিজনে বিচারকের আসনেও দেখা মিলেছে তার৷ তবে এবাদেও অভিনেত্রীর আরেকটি পরিচয় রয়েছে। বাঙালিদের আবেগ যাকে ঘিরে সেই উত্তম কুমারের বাড়ির নাতবউ তিনি। উত্তম কুমারের (Uttam Kumar) নাতি গৌরব চ্যাটার্জীর (Gourab Chatterjee) সাথে বিয়ে হয়েছে দেবলীনার।

তবে কেবলমাত্র সেই পরিচয়ই বয়ে নিয়ে বেড়াতে নারাজ অভিনেত্রী৷ তিনি মাথা উঁচু করে বিনোদন জগতে নিজের পরিচয় তৈরি করতে চান, একথাও আগেই জানিয়েছেন। তাছাড়া দেবলীনা টলিউডের অভিনেত্রী হওয়ার পাশাপাশি কলকাতা পুরসভার মেয়র পারিষদ দেবাশীষ কুমার এর সুযোগ্য কন্যা।

সোশ্যাল মিডিয়াতে দিনে দিনে পপুলারিটি বেড়েছে দেবলীনার। অভিনেত্রীর অনুগামীর সংখ্যা আড়াই লক্ষ ছুঁই ছুঁই। আর নিজের শারীরিক ফিটনেস নিয়ে সর্বদাই সচেতন অভিনেত্রী দেবলীনা। মাঝে মধ্যেই নানান ছবির ও ভিডিওর সাথে নিজের শরীরচর্চা ও জিমের ছবি শেয়ার করে নেন। এর আগে বহু ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন টলিউডের রঙ্গবতী।

খুব কম সময়ের মধ্যেই তিনি টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। বাংলা চলচ্চিত্র জগতের অভিনেত্রীদের মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দেবলীনা কুমার। অভিনয়ের পাশাপাশি তিনি নাচেও বেশ দক্ষ। সব মিলিয়ে যেন রূপে লক্ষী ও গুনে সরস্বতী।

devlina kumar দেবলীনা কুমার উত্তম কুমার

এদিকে উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জিও টেলিপাড়ার জনপ্রিয় মুখ। দুজনের রাজকীয় বিয়ের ছবি গত কয়েক মাস ছিল চর্চার কেন্দ্রবিন্দুতে। উত্তম কুমারের বাড়ির বউ দেবলীনা মোটেই ছিমছাম, শান্ত স্বভাবের নয়। বরং তিনি বেশ ছটফটে, মাঝে মধ্যেই নানান রকম ছবি ভিডিও পোস্ট করে থাকেন তিনি। বলতে গেলে বেশ খানিকটা টমবয় গোছের দেবলীনা।

এবার তিনি ছোট পর্দায় ‘জয় জগন্নাথ’ ধারাবাহিকে পদ্মাবতী’র চরিত্রে অভিনয় করতে চলেছেন। এটিই তার প্রথম ধারাবাহিক। এই প্রসঙ্গে অভিনেত্রীর বক্তব্য, “আমি ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়ে সত্যিই উত্তেজিত। আমি বেশির ভাগই ফিল্ম করেছি এবং কখনোই সিরিয়ালে সুযোগ পায়নি। এই প্রোজেক্টটি আমি আমার এক বন্ধুর মাধ্যমে পেয়েছি আর আমি ভগবান জগন্নাথের ভক্ত। তাই, আমি রাজি হয়ে যাই”।

Related Articles

Back to top button