জিম করে নিজেকে আরো সুন্দরী করতে চান অভিনেত্রী দেবলীনা কুমার, শেয়ার করলেন ছবি


বাঙালি অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar)। তবে অভিনেত্রীর আরেকটি পরিচয় রয়েছে। বাঙালিদের আবেগ যাকে ঘিরে সেই উত্তম কুমারের বাড়ির নাতবউ। উত্তম কুমারের (Uttam Kumar) নাতি গৌরব চ্যাটার্জীর (Gourab Chatterjee) সাথে বিয়ে হয়েছে  দেবলীনার। আর বিয়ে আগে থেকেই যেন সেলেব্রিটি হয়ে উঠেছেন অভিনেত্রী। তাছাড়া দেবলীনা টলিউডের অভিনেত্রী হওয়ার পাশাপাশি কলকাতা পুরসভার মেয়র পারিষদ দেবাশীষ কুমার এর সুযোগ্য কন্যা।

সোশ্যাল মিডিয়াতে দিনে দিনে পপুলারিটি বেড়েছে দেবলীনার। অভিনেত্রীর অনুগামীর সংখ্যা আড়াই লক্ষ ছুঁই ছুঁই। আর নিজের শারীরিক ফিটনেস নিয়ে সর্বদাই সচেতন অভিনেত্রী দেবলীনা। মাঝে মধ্যেই নানান ছবির ও ভিডিওর সাথে নিজের শরীরচর্চা ও জিমের ছবি শেয়ার করে নেন।

devlina kumar

 

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এমন একটি বিস্ফোরক মন্তব্য করেছেন যা নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী লিখেছেন, ‘ওজনটা শুধুমাত্র নম্বর বা সাইজ নয়, আমি চাই নগ্ন অবস্থাতেও যেন আমায় সুন্দর দেখায়’।

দেবলীনা কুমার Devlina Kumar

অভিনেত্রীর এই পোস্ট করার পরেই ইতিমধ্যেই হাজারো দর্শকে স্টোরিটি দেখেছেন। তবে অভিনেত্রীর শরীরচর্চা আর ফিটনেস ধরে রাখার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

দেবলীনা কুমার Devlina Kumar

প্রসঙ্গত কিছুদিন আগেই জিমে গিয়ে নিজের একটি মিরর সেলফি তুলে তা শেয়ার করেছিলেন দেবলীনা। এরপর অভিনেত্রী নিজের জিমের একটি ভিডিও শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। যেই ভিডিওর কমেন্টে এক নেটিজন তাকে জিম ছেড়ে দেবার পরামর্শ দিয়েছিলেন। কারণ ইতিমধ্যেই যে জিরো ফিগার গিয়ে গিয়েছে অভিনেত্রীর।

বিঃ দ্রঃ আর্টিকেলটির শিরোনাম প্রথমে বিভ্রান্তমূলক ছিল, এর জন্য আমরা দুঃখিত। আমরা আমাদের প্ৰতিটি পাঠকের কাছে ক্ষমাপ্রার্থী ! বর্তমানে শিরোনামটি পরিবর্তন করে দেওয়া হয়েছে।