বিনোদন

খোলা পিঠে গৌরবের সাথে ঘনিষ্ঠ অবস্থায় দেবলীনা! ছবি দেখে বিরক্ত নেটনাগরিকরা

অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina kumar) বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী বরাবরই বেশ সাহসী এবং ঠোঁটকাটা স্বভাবের। নানান ছবি ভিডিও শেয়ার করে প্রায়শই সকলের নজর কাড়েন অভিনেত্রী। কখনো সাইকেল চালিয়ে শহর ঘোরার ভিডিও, তো কখনো জিমের, আবার কখনো নিত্যনতুন ইন্সটাগ্রাম রিলেও অনুরাগীদের ঘুম কাড়েন দেবলীনা।

তবে এবারের ছবিটা খানিক ভিন্ন। সম্প্রতি স্বামী গৌরব চ্যাটার্জির (Gourab Chatterjee) সঙ্গে একটি ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছেন দেবলীনা। ছবির ক্যাপশনে অভিনেত্রী সাফ লিখেছেন, ‘ ইন্টিমেট’ অর্থাৎ ঘনিষ্ঠ। খোলা পিঠে হালকা স্ট্রেচমার্ক কোনো এডিটের চক্করে না গিয়ে একদম স্বাভাবিক ভঙ্গির ছবিই তিনি শেয়ার করেছেন নিজের ইন্সটা হ্যান্ডেলে। আর তাতেই বিপত্তি বাড়ল।

একদল নেটনাগরিক এই ছবি দেখে কার্যত রে রে করে তেড়ে আসার জোগাড়। দেবলীনা ক্যাপশনে ‘ইন্টিমেট’ লিঝে হয়ত তাদের সম্পর্কের গভীরতা বোঝাতে চেয়েছেন, ছবিতে অশালীন কিছুই সেভাবে চোখে পড়ার না থাকলেও আপত্তি জানিয়েছেন একদল নেটিজেন।

এক নেটিজেন তো সোজা লিখেছেন, ‘ইন্টিমেসি (ঘনিষ্ঠতা) সব স্বামী-স্ত্রীর মধ্যে হয়, কিন্তু তা বলে পোস্ট করার কি খুব দরকার ছিল?’ আর এতেই সরাসরি সেই মহিলার কাছেই দেবলীনা জানতে চেয়েছেন, ‘মানেটা কী? আপনার ছবিটা দেখে ঠিক কী মনে হচ্ছে?’ আর অভিনেত্রীর প্রশ্ন দেখেই হতবুদ্ধি হয়ে কথা ঘুরিয়ে দিয়েছেন সেই নেটিজেন।

কারোর কারোর আবার চিন্তা অভিনেত্রীর স্ট্রেচমার্ক নিয়ে৷ তাই দেবলীনার কাছে তিনি প্রশ্ন রেখেছেন, বাচ্চা হলে স্ট্রেচমার্ক হয়, আপনার তো বাচ্চা হয়নি তাও এত স্ট্রেচমার্ক কেন। দেবলীনা এই প্রশ্নের উত্তর ও সপাটেই দিয়েছেন, লিখেছেন, ‘স্ট্রেচ মার্ক’ যে শরীরে থাকে, তার সঙ্গে কেবল সন্তান জন্মের সম্পর্ক নেই, এর সঙ্গে চামড়ার স্ফীতি ও সঙ্কোচনের সম্পর্ক রয়েছে, সেই কথাই যেন ভুলে গিয়েছেন তাঁরা।

Related Articles

Back to top button