অশ্রাব্য গালিগালাজ, কটু মন্তব্যে জেরবার দেবলীনা! মেজাজ হারিয়ে তুই-তোকারি করলেন অভিনেত্রী


আপামর বাঙালির কাছে আজও আবেগের নাম মহানায়ক উত্তমকুমার (Uttam Kumar)। ওমন দাপট, ওমন ব্যক্তিত্ব আর দ্বিতীয় বার তৈরি হয়নি। আজও তার নাম শুনলেই নস্টালজিক হয়ে পড়েন বাঙালি। তার জীবনচর্চা, স্টাইল, পোশাক, ব্যক্তিত্ব সবই আজও আগ্রহের কারণ। এদিকে উত্তম কুমারের উত্তরসূরী তথা মহানায়কের নাতি গৌতম চ্যাটার্জির সঙ্গে বিয়ের পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন দেবলীনা কুমার (Devlina Kumar)

দেবলীনা টলিউডের অভিনেত্রী হওয়ার পাশাপাশি কলকাতা পুরসভার মেয়র পারিষদ দেবাশীষ কুমার (Deblina Kumar) এর সুযোগ্য কন্যা। খুব কম সময়ের মধ্যেই তিনি টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। বাংলা চলচ্চিত্র জগতের অভিনেত্রীদের মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দেবলীনা কুমার। অভিনয়ের পাশাপাশি তিনি নাচেও বেশ দক্ষ। সব মিলিয়ে যেন রূপে লক্ষী ও গুনে স্বরস্বতী।

 

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

কিন্তু উত্তম কুমারের বাড়ির বউ দেবলীনা মোটেই ছিমছাম, শান্ত স্বভাবের নয়। বরং তিনি বেশ ছটফটে, মাঝে মধ্যেই নানান রকম ছবি ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি শরীর চর্চার ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। এর আগেও আন্তর্জাতিক খুশি দিবস, উপলক্ষেই একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। ভিডিওতে শাড়ি আর ব্লাউজ পরে ‘কাজরারে’ গানের তালে নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তবে ভিডিওতে দেবলীনার পিঠে পোশাক বলতে আছে শুধু দড়ির মত কাপড় যা দিয়ে বেঁধে রেখেছেন ব্লাউজটিকে। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনের শেষে লিখেছেন, ‘আপনারা চাইলে আমার সমালোচনা করতেই পারেন। তবে সেটার আমি পরোয়া করিনা কারণ এটা আমায় খুশি দেয়’। এখানে এটা বলতে নাচের কোথায় বলেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

তবে শরীর চর্চার ভিডিওতে তার দিকে ধেয়ে আসে একাধিক কুরুচিপূর্ণ মন্তব্য। এক নেটিজেন তাঁকে ‘আরও ভাল করে শরীরচর্চা করার’ পরামর্শ দেন। ওই নেটিজেনের কমেন্টের পরেই মেজাজ হারিয়ে উত্তর দেন দেবলীনা। ”প্লিজ আরও একটু জেনে নিন দয়া করে, আপনার এই হাফ নলেজ নেওয়া যাচ্ছে না।” পাল্টা উত্তরে অন্য এক নেটিজেন লেখেন, ”হয়নি কিছুই শুধু ভিডিয়ো তৈরি হয়েছে। এর উত্তরে দেবলীনা লেখেন, ”নিজের ছবিটা লাগা আগে।” ওই ব্যক্তিও না থেমে ফের লেখেন, ”এটা কে বলতো? চিনিস?” প্রসঙ্গত ওই ব্যক্তিকে নিজের ছবির বদলে হলিউড অভিনেতা হাভিয়ার বারদেম-এর ছবি লাগিয়ে রাখতে দেখা গিয়েছে। এই বাকযুদ্ধে স্বভাবতই সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী।


Like it? Share with your friends!

673
673 points