ছবিবিনোদনভাইরাল

উত্তম কুমারের দেওয়া শাড়িতে সাজলেন মহানায়কের নাতবউ দেবলীনা! নস্টালজিক নেটবাসী

আপামর বাঙালির কাছে আজও আবেগের নাম মহানায়ক উত্তমকুমার (Uttam Kumar)। ওমন দাপট, ওমন ব্যক্তিত্ব আর দ্বিতীয় বার তৈরি হয়নি। আজও তার নাম শুনলেই নস্টালজিক হয়ে পড়েন বাঙালি। তার জীবনচর্চা, স্টাইল, পোশাক, ব্যক্তিত্ব সবই আজও আগ্রহের কারণ। এদিকে উত্তম কুমারের উত্তরসূরী তথা মহানায়কের নাতি গৌতম চ্যাটার্জির সঙ্গে বিয়ের পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন দেবলীনা কুমার (Devlina Kumar) ।

এবার মহানায়ক উত্তম কুমারের দেওয়া শাড়িতে সাজলেন অভিনেত্রী৷ ভাবছেন তো যে তা কীভাবে সম্ভব? আজও আমাদের বাঙালি বাড়িতে ঠাকুমা দিদিমা বা শাশুড়ির গয়না শাড়ি বাড়ির বউকে দেওয়ার চল রয়েছে। সেই ভাবেই দিদি শাশুড়ির একটি শাড়ি গায়ে জড়ালেন দেবলীনা। এই শাড়িটি স্বয়ং উত্তম কুমার তার স্ত্রী গৌরী দেবীকে দিয়েছিলেন।

devlina kumar দেবলীনা কুমার উত্তম কুমার

বেগুনি রঙের এই বেনারসি আর সোনার গয়নায় সেজে দেবলীনা ক্যাপশনে লিখেছেন, এটা আমার দিদি শাশুড়ির শাড়ি, যদিও উনি সুপারস্টার ছিলেন তাও সব বরকেই বউদের শপিং-এ নিয়ে যেতে হয়। দেবলীনার পরনে উত্তমকুমারের পছন্দ করা শাড়ি দেখে মুগ্ধ হয়েছেন নেটনাগরিকরা। পাশাপাশি এই শাড়িতে দেবলীনাকেও দেখিয়েছে বেশ মোহময়ী।

devlina kumar দেবলীনা কুমার উত্তম কুমার

প্রসঙ্গত খুব শিগগিরই, মহানায়ক উত্তম কুমারকে (Uttam Kumar) নিয়ে টলিপাড়ায় (Tollywood) তৈরি হচ্ছে বায়োপিক (Biopic)। সূত্রের খবর, মহানায়কের জীবনকে ঘিরে বায়োপিক তৈরির চিন্তায় মগ্ন পরিচালক অতনু বসু।

টলিমহলের খবর অনুসারে, মহানায়িকার ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituparna Sengupta)। জানা যাচ্ছে, বহু আলোচনার পর নাকি এহেন চরিত্রে রাজি হয়েছেন ঋতুপর্ণা। মহানায়ক উত্তম কুমারের চরিত্রে থাকবেন শাশ্বত চ্যাটার্জি। গৌরীদেবী’ শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এর মাঝেই খবর পাওয়া গেল, ছোট পর্দার রানিমা অর্থাৎ দিতিপ্রিয়া রায়কে দেখা যেতে পারে সাবিত্রী চ্যাটার্জির ভূমিকায়।

Related Articles

Back to top button