বিনোদনসিনেমাসিরিয়াল

খাস কলকাতায় ধুতি পাঞ্জাবি, আর লাল বেনারসিতে বিয়ে সারলেন রালিয়া, বিয়েতে হাজির দেবলীনা

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কে শিলমোহর দিয়ে গতকালই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের জনপ্রিয় লাভ বার্ডস ‘রালিয়া’ (Ralila)। শুরু থেকেই তাদের বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে উৎসাহের অন্ত ছিল না। অবশেষে গতকাল অর্থাৎ ১৪ এপ্রিল মুম্বাইয়ের ‘বাস্তু’ (Vastu) তে পরিবার পরিজন এবং ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু বান্ধবদের উপস্থিতিতে চার হাত এক হয়েছে কাপুর বংশের যোগ্য উত্তরসুরি তথা বলিউডের ‘বরফি’ রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং মহেশ ভাটের কন্যা তথা বলিউডের গঙ্গু বাই আলিয়া ভাটের (Alia Bhatt) ।

রালিয়া জুটির এই হাই প্রোফাইল বিয়েতে বসেছিল চাঁদের হাট। আসলে বরপক্ষ কনেপক্ষ উভয়ের বিনোদন জগতের মানুষ হলে যা হয় আর কি। ছেলের মা হিসাবে নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা কাপুর সহ করিনা করিশ্মা সকলেই নজর কেড়েছেন ঝকঝকে পোশাকে। এছাড়া আলিয়ার ফিল্মি দুনিয়ার বাবা করণ জোহর থেকে শুরু নিজের বাবা মহেশ তো আছেনই। সব মিলিয়ে কাপুর পরিবারের ছেলের বিয়ের আসর ছিল একেবারে জমজমাট।

তবে শুধু মুম্বাইতেই নয় এদিন রণবীর আলিয়ার বিয়ের আসর বসেছিল কলকাতাতেও। একেবারে বাঙালি রীতি মেনেই সম্পন্ন হতে দেখা গেল সেই বিয়ে। এই পর্যন্ত পড়ে সবাই এতক্ষণে নিশ্চয়ই ভাবতে শুরু করেছেন এও কি সম্ভব! হ্যাঁ এমনই অসম্ভব কে অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছেন দক্ষিণ কলকাতার বালিগঞ্জ ২১ পল্লী দুর্গোৎসব সমিতি এবং টিউটোপিয়া লার্নিং অ্যাপ।

আর রণবীর আলিয়ার সেই বিয়েতে বলিউড অভিনেত্রী করিনা, করিশ্মার মাঝেই মধ্যমণি হয়ে হাজির ছিলেন বাংলার মহানায়ক উত্তম কুমারের নাতবৌ দেবলীনা কুমার। এবার তাহলে খোলসা করেই বলা যাক বিষয়টা আসলে কি! দক্ষিণ কলকাতার বুকে এদিন যে বিয়ে সম্পন্ন হয়েছিল সেই বিয়েতে রণবীর-আলিয়া সশরীরে উপস্থিত ছিলেন না বরং তাদের মুখ বসানো পুতুলের আদলে সাজানো হয়েছিল নবদম্পতিকে।

বাঙালি রীতি মেনে ঢাকঢোল বাজিয়ে, শঙ্খ ও উলূধ্বনি দিয়ে সম্পন্ন হয় সেই বিয়ে। সেখানে হাজির ছিলেন সকল এলাকাবাসী থেকে শুরু করে টিউটোপিয়া কর্ণধার অনুরাগ চিরিমার সহ অভিনেত্রী দেবলিনা কুমার, পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং অভিনেত্রী ইন্দ্রানী দত্তসহ একাধিক খ্যাতনামা ব্যক্তিরা।রণবীর-আলিয়ার এই বিয়ের অনুষ্ঠানের মধ্যে দিয়ে বর্তমানে ক্রমবর্ধমান পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়েও সরব হয়েছিলেন আয়োজকরা। বিয়েতে উপস্থিত প্রত্যেককে রিটার্ন গিফট হিসেবে দেওয়া বোতল ভরা পেট্রোল।

Related Articles

Back to top button