বিনোদন

‘পায়ে কি দাদ হয়েছে?’ হট প্যান্টে ছবি দিয়ে নেটিজেনের ঠাট্টার শিকার হয়েই পাল্টা দিলেন দেবলীনা!

বাঙালি অভিনেত্রী দেবলীনা কুমারের (Devlina Kumar)। আরেকটি পরিচয় ও রয়েছে। বাঙালিদের আবেগ যাকে ঘিরে সেই উত্তম কুমারের নাতবউ তিনি। উত্তম কুমারের (Uttam Kumar) নাতি গৌরব চ্যাটার্জীর (Gourab Chatterjee) সাথে বিয়ে হয়েছে দেবলীনার। আর বিয়ের আগে থেকেই সেলেব্রিটি হয়ে উঠেছিলেন অভিনেত্রী। তাছাড়া দেবলীনা টলিউডের অভিনেত্রী হওয়ার পাশাপাশি কলকাতা পুরসভার মেয়র পারিষদ দেবাশীষ কুমার এর সুযোগ্য কন্যা।

সোশ্যাল মিডিয়াতে দিনে দিনে পপুলারিটি বেড়েছে দেবলীনার। অভিনেত্রীর অনুগামীর সংখ্যা আড়াই লক্ষ ছুঁই ছুঁই। আর নিজের শারীরিক ফিটনেস নিয়ে সর্বদাই সচেতন অভিনেত্রী দেবলীনা। মাঝে মধ্যেই নানান ছবির ও ভিডিওর সাথে নিজের শরীরচর্চা ও জিমের ছবি শেয়ার করে নেন। কিছুদিন আগেই নিজের জিমের ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন দেবলীনা কুমার।

তবে সম্প্রতি এসব জিম শরীর চর্চা থেকে কদিনের ছুটি নিয়ে মধুচন্দ্রিমা সারতে গোয়া উড়ে গিয়েছেন অভিনেত্রী। আর নীলাভ সমুদ্রের সামনে দাঁড়িয়ে বিভিন্ন হট পোশাকে ইন্সটা মাতাচ্ছেন তিনি। কখনো বিকিনিতে জলকেলি, কখনো হটপ্যান্টে সূর্যস্নান, কখনো বা মনোকিনিতে বিচ বিউটি হয়ে একের পর এক ছবি চুটিয়ে শেয়ার করছেন তিনি।

devlina kumar

তবে এর জেরে বেজায় ট্রোলের মুখেও পড়তে হচ্ছে তাকে। ছোট পোশাক, খোলা মেলা পোশাক পরার জন্য নেটিজেনদের নীতিপুলিশিতো একরম গা সওয়াই হয়ে গেছে তার, কিন্তু এবার তিনি ট্রোলের শিকার অন্য কারণে। আসলে সম্প্রতি হট প্যান্ট পরে একটি ছবি শেয়ার করেছিলেন দেবলীনা, সেই ছবিতে নজরে আসছে তার উরুর একটি দাগ। এবার ওই দাগকে লক্ষ্য করেই কটুক্তি করে বসলেন এক নেটিজেন।

তিনি ওই দাগকে উদ্দেশ্য করে দেবলীনাকে বলেন, পায়ে কি দাদ হয়েছে? এগুলো কিন্তু অবহেলা করবেন না, ইমিডিয়েট ট্রিটমেন্ট করুন খুব বাজে জিনিস। তার উত্তর দিতে দেরি করেননি দেবলীনা। প্রথমে খুব ভালোভাবে জানান, বাজিতে পুড়ে গিয়েছিল অনেক বছর আগে। সেখান থেকেই এমনটা হয়েছে তাঁর। তারপরের কমেন্টে ওই নেট-নাগরিকের ট্রোলের যোগ্য জবাব দেন। লেখেন, ‘একটু শিক্ষিত মানুষ হওয়ার লক্ষণ দেখান, না হলে আপনার বউ রাগ করবে।

Related Articles

Back to top button