ছবিবিনোদন

তর যেন আর সইছে না! বিয়ের আগেই বউ সেজে ছবি গৌরবের হবু বউ দেবলীনার

টলিপাড়ায় এখন কার্যতই খুশির মেজাজ। একে একে বিয়ের ফুল ফুটছে টলি-তারকাদের মনে। সদ্য খবর পাওয়া গিয়েছে, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য। এই খবরে স্বভাবতই মন ভেঙেছে অনেক তার মহিলা অনুরাগীদের। এবার এই আবহেই, জানা যাচ্ছে বিয়ে করতে চলেছেন উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জিও। দেবলীনা কুমারের সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর অবশেষে এক হতে চলেছে তাদের চার হাত।

চলতি বছরের শেষেই অর্থাৎ আগামী ৯ই ডিসেম্বর সেই শুভ দিন যেদিন সাত পাকে বাঁধা পড়বেন গৌরব দেবলীনা। কিন্তু দেবলীনার তর যেন আর সইছে না হবু কনের। সম্প্রতি মাথায় লাল চোলি পরে বউ সেজে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আর ক্যাপশনে লিখেছেন ‘আমি তোমার বউ হব’। তার ছবিটি ইতিমধ্যেই ঝড়ের গতিতে ভাইরাল নেটপাড়ায়।

প্রসঙ্গত, টলিপাড়ার রঙ্গবতী দেবলীনা কুমারের সঙ্গে শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন গৌরব চ্যাটার্জি। দুজনের সম্পর্কে কোনোও রাখঢাক নেই। প্রথম থেকেই খুল্লাম খুল্লা প্রেম করেন তারা। পার্টি থেকে শপিং পুজো থেকে ঘোরাঘুরি সবেতেই দুজন একেবারে আঠার মতোই চিপকে থাকতেন। তাই তাদের বিয়ের খবরে খুব বেশি আশ্চর্য হননি কেউই। বরং দেবলীনা জানিয়েছেন, লকডাউন না হলে আরও আগেই তারা বিয়েটা সেরে ফেলতেন।

Related Articles

Back to top button