বিনোদন

পেছনটা অসাধারণ তোমার, দেখলেই চুমু খেতে ইচ্ছে করে! দেবলীনার ছবিতে ‘নোংরা’ মন্তব্যের জোয়ার

আপামর বাঙালির কাছে আজও আবেগের নাম মহানায়ক উত্তমকুমার (Uttam Kumar)। ওমন দাপট, ওমন ব্যক্তিত্ব আর দ্বিতীয় বার তৈরি হয়নি। আজও তার নাম শুনলেই নস্টালজিক হয়ে পড়েন বাঙালি। তার জীবনচর্চা, স্টাইল, পোশাক, ব্যক্তিত্ব সবই আজও আগ্রহের কারণ। এদিকে উত্তম কুমারের উত্তরসূরী তথা মহানায়কের নাতি গৌতম চ্যাটার্জির সঙ্গে বিয়ের পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন দেবলীনা কুমার (Devlina Kumar)

দেবলীনা টলিউডের অভিনেত্রী হওয়ার পাশাপাশি কলকাতা পুরসভার মেয়র পারিষদ দেবাশীষ কুমার এর সুযোগ্য কন্যা। খুব কম সময়ের মধ্যেই তিনি টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। বাংলা চলচ্চিত্র জগতের অভিনেত্রীদের মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দেবলীনা কুমার। অভিনয়ের পাশাপাশি তিনি নাচেও বেশ দক্ষ। সব মিলিয়ে যেন রূপে লক্ষী ও গুনে স্বরস্বতী।

devlina kumar

কিন্তু উত্তম কুমারের বাড়ির বউ দেবলীনা মোটেই ছিমছাম, শান্ত স্বভাবের নয়। বরং তিনি বেশ ছটফটে, মাঝে মধ্যেই নানান রকম ছবি ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াত জিমের পোশাকে কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। মাঝেমধ্যেই এহেন ছবি পোস্ট করতে থাকেন অভিনেত্রী।

devlina kumar

কিন্তু আজকে দেবলীনার পোশাক ঘিরে প্রথম থেকেই শুরু হয়েছে জল্পনা। স্কিনটাইট একটি স্কিনকালারের প্যান্ট পরে, উপরে একটি জিম টিশার্ট পরে ছবি দিতেই তার পোস্টে ধেয়ে এসেছে একাধিক নোংরা মন্তব্য।

devlina kumar

একজন লিখেছেন, “মাস্ক পরছেন না কেন”, তার প্রশ্নে মেজাজ হারিয়ে উত্তর দিয়েছেন অভিনেত্রী, লিখেছেন ” স্যার শুধু ছবি তোলার সময় পরিনি, এত রাগ করবেন না। রাগ করলে কোভিড হওয়ার চান্স বেড়ে যায় শুনলাম। ঘোল খান, মাথা ঠান্ডা রাখুন।”

devlina kumar

আবার একজন লিখেছেন, “প্রথমে ভাবলাম কিছুই পরেননি, ভালো করে দেখার পর বুঝতে পারলাম”। এর উত্তরে দেবলীনা লিখেছেন,” ভাগ্যিস বুঝতে পারলেন, নইলে সারাদিন এটাই ভাবতেন কাজে মন বসত না, আর গার্লফ্রেন্ডের কাছে অনেক বকা খেতেন”। কিন্তু আরেকজনের নোংরা মন্তব্যের আর কোনো উত্তর দিতে পারেননি অভিনেত্রী। এক ব্যবহারকারী লিখেছেন, “নিতম্বিনী, তোমার পেছনটা অসাধারণ, দেখলেই চুমু খেতে ইচ্ছে করে”।

Related Articles

Back to top button