বিনোদনভাইরাল

‘দরকার পড়লে একটু হরলিক্স খা’ এবার সোশ্যাল মিডিয়ায় সোহমকে নিয়ে ট্রোল করলেন দেব

টলিউডের (Tollywood) অভিনেতাদের মধ্যে অন্যতম দেব (Dev) ও সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। ভালো অভিনেতা হবার পাশাপাশি দুজনেই ভালো বন্ধু। বেশ কিছু ছবিতে একসাথে কাজও করেছেন। বন্ধু যখন বন্ধুদের মধ্যে হাসি ঠাট্টা তো চলবেই। এবার এক হাসি মজার ঘটনার কারণেই সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এলেন দেব ও সোহম।

গত ২৩ শে নভেম্বর ছিল সোহমের অষ্টম বিবাহ বার্ষিকী। বিশেষ এই দিনটিকে স্ত্রী তানিয়ার সাথে উপভোগ করেছেন অভিনেতা সোহম চক্রবর্তী। সোশ্যাল মিডিয়াতে নিজেদের একটি ছবিও শেয়ার করেছেন। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘দেখতে দেখতে আটটা বছর কেটে গেল। এখনও কত জগ বাকি! ধন্যবাদ সবকিছুর জন্য পুচকু। আই লাভ ইউ’।

যতই হোক সেলেব্রিটি বলে কথা। ছবি শেয়ার করার পরেই তাতে দর্শকদের ভিড় পরে যায়। অভিনেতা ও তার স্ত্রীকে শুভেচ্ছা জানাতে ব্যস্ত হয়েপড়ে নেটপাড়ার অনেকেই। এরই মধ্যে মজার চলে একটি মন্তব্য করেন টলিউডেরই অরে অভিনেতা ও সোহমের বন্ধু দেব। বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানানোর সাথে সাথে দেব লিখেছেন, ‘ আরো আশি বছর কাটানোর জন্য সাবধানে থাকে। বেশি বেরোসনা, নিজের খেয়াল রাখ’। শেষে লিখেছেন ‘দরকার পড়লে একটি হরলিক্স খা।

অভিনেতা দেবের এমন কমেন্টে হেসেছেন সোহামও। দেবের মজা করে লেখা মন্তব্যের উত্তরে সোহম বলেন, ‘বল ভাই বল। ধন্যবাদরে, তুই ও সাবধানে থাকিস’। আসলে খুব ছোটবেলাতেই বাংলা সিনেমায় অভিনয় করেছিলেন সোহম। ছোট্ট সোহমের ‘মা একটু হরলিক্স দাও না! চেটে চেটে খাবো’ এই ডায়লগটা বর্তমানে সোশ্যাল মিডিয়াতে মিমের মেটেরিয়াল। এবার সেই মিমের সুরেই সোহমকে ট্রোল করলেন সোহমের বন্ধু তথা অভিনেতা দেব।

Related Articles

Back to top button