বিনোদনভিডিও

ডান্স ডান্স জুনিয়ারের মঞ্চে চুটিয়ে রোমান্স! প্রেমের গান নাচলেন সানি লিওনি ও দেব

স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ (Dance Dance Junior Season 2)। করোনা আবহের মধ্যেই চলতি বছরের একেবারে গোড়া থেকেই সপ্তাহের শেষ দুদিন নাচের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেনন বাংলার প্রতিভাবান একঝাঁক ক্ষুদে নৃত্যশিল্পীরা। শুরু থেকেই এই অনুষ্ঠানে বিচারক হিসাবে রয়েছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), সুপারস্টার দেব (Dev) এবং ডান্সিং কুইন মনামি ঘোষ (Monami Ghosh)। তবে আর কিছুদিনের মধ্যেই শেষ হতে চলেছে এই শো।

আগামী ২২ অগাস্ট, রবিবার স্টার জলসা এসডি ও এইচডি -তে সম্প্রচারিত হবে ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন ২ -র গ্র্যান্ড ফিনালে (Grand Finale)। ইতিমধ্যেই চ্যানেলের তরফে প্রকাশ করা হয়েছে শোয়ের গ্র্যান্ড ফিনালের ঝলক। আর গ্রান্ড ফিনালে উপলক্ষে অনুষ্ঠানে থাকবে একের পর এক ধামাকা পারফরম্যান্স। বাংলা টেলিভিশনের মঞ্চে প্রথমবার হাজির থাকবেন ডান্সিং সেনসেশন, বলিউড অভিনেত্রী হেলেন (Helen), প্রাক্তন পর্ন তারকা তথা বলিউড অভিনেত্রী সানি লিওন (Sunny Leone) ও বলিউড কোরিওগ্রাফার রেমো ডি’সুজা (Remo D’Souza)।

কিছুদিন আগেই শেষ হয়েছে সেই পর্বের শুটিং। আর এই পর্বের বিশেষ চমক হিসাবে থাকছে একই মঞ্চে ‘পিয়া তু অব তু আজা’ এবং ‘মণিকা ও মাই ডালিং’-গানে হেলেনের সঙ্গে মঞ্চে মিঠুনের জমজমাট নাচ। চ্যানেলের প্রোমোতে দেখা যাচ্ছে গাঢ় সবুজ ও লাল পাড় শাড়ি পরে মঞ্চ মাতাচ্ছেন হেলেন। এছাড়াও দেখা যাচ্ছে একই মঞ্চে ঐতিহ্যশালী ধুনুচি নাচে মেতে উঠেছেন হেলেন, রেমো, সানি,মনামী, মিঠুন ও দেব।

এছাড়া গ্র্যান্ড ফিনালের আরও একটি পর্বের ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ব্যাকগ্রাউন্ডে বাজছে দেবের সিনেমার জনপ্রিয় গান- ‘কী করে তোকে বলব, তুই কে আমার’। আর এই গানেই বেবি ডল’ সানি লিওনির সঙ্গে চুটিয়ে রোম্যান্স করছেন দেব। দেব পরেছেন ধবধবে সাদা ব্লেজার আর সানির পরনে আকাশি রঙের শিফন ড্রেস,সঙ্গে ডিজাইনার কোমরবন্ধনী, আর মুখে মিষ্টি হাসি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সানি লিওনের সাথে প্রথমবার কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে দেব জানিয়েছেন ‘সানির নাম শুনলেই অনেকের মাথায় অনেক কিছু আসে ঠিকই। কিন্তু ও মনের দিক দিয়ে এতটাই স্বচ্ছ এবং এত ভাল ব্যবহার, তা বলে বোঝানো যাবে না।’

Related Articles

Back to top button