বিনোদনভাইরালভিডিও

কবে দিমু গলায় মালারে! দেব শুভশ্রীর হিট গানে উত্তাল নেচে ভাইরাল বাংলাদেশের সেনা জওয়ানরা

এই আজ থেকে বছর কয়েক আগেও টলিউডের নম্বর ওয়ান জুটি ছিল দেব (Dev) শুভশ্রীর (Subhashree ganguly)। তাদের একগুচ্ছ হিট ছবি রয়েছে। দেব শুভশ্রীর ছবি এলেই দর্শকে ভরে যেত হল। পর্দায় তাদের রসায়ন আজও মানুষের খুবই প্রিয়। ২০০৯ সালে ‘চ্যালেঞ্জ’ ছবিতে প্রথম বার জুটি বাঁধেন দেব শুভশ্রী। এরপর থেকে তাদের সম্পর্ক ও আরও গভীর হতে শুরু করে। চ্যালেঞ্জের পর ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’ তেও জুটি বেঁধেছিল এই জনপ্রিয় দুই তারকা।

এই ছবি গুলির পাশাপাশি ছবির গান, এবং সংলাপও মানুষের মুখে মুখে ফিরত। শোনা যায়, অভিনয় জগতে পা রাখবার পর তারা প্রেমের সম্পর্কেও ছিলেন বেশ কিছুদিন। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। আর অচিরেই তাদের ব্যক্তিগত জীবনের মতো কর্মজীবনও আলাদা হয়ে যায়। একসাথে আর ছবিতে দেখা মেলেনি তাদের। কিন্তু তাদের উপহার দিয়ে যাওয়া ছবি, বা গান আজও মানুষের বেজায় পছন্দের।

সম্প্রতি, একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে বাংলাদেশের সেনা জওয়ানরা তাদের ইউনিফর্ম পরেই নাচছেন দেব শুভশ্রীর জনপ্রিয় গানে। ‘ রোমিও ‘ ছবির ‘কবে আইবে আমার পালারে, কবে দিমু গলায় মালা রে’ গানে উদ্দাম নাচতে দেখা যায় সেনা দের। এই নাচের ভিডিও দেবের একটি ফ্যানপেজ থেকেও পোস্ট করা হয়।

এই ভিডিও পোস্ট করে সরাসরি অভিনেতা দেবকে মেনশন করে ক্যাপশনে লেখা হয়, ‘তোমার ফ্যান যে বাংলাদেশেও রয়েছে তা দেখে ভালো লাগছে। তোমার সাথে ভিডিওটি শেয়ার করে নিলাম। ‘। আর কথা মতো এও ভিডিও বেশ মনে ধরেছে অভিনেতা সাংসদ দেবেরও। তিনিও নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার করা মাত্রই তুমুল ভাইরাল হয়ে পড়ে।

Related Articles

Back to top button