বিনোদনভাইরালভিডিও

‘চোখের জলে ভাসিয়ে দিলাম মনের ঠিকানা’! দেবের বেসুরো গান শুনে কান ঝালাপালা নেটিজেনদের

বাংলা ছবির দুর্দিনে ইন্ডাস্ট্রির (Tollywood) হাল ফিরিয়েছেন যারা তাদের মধ্যে সর্বাগ্রে নাম নিতে হয় অভিনেতা দেবের (Dev)। কোভিডের পর থেকে ধুঁকতে থাকা টলিউডের হাল ধরেছেন তিনি। সেদিনের ‘চ্যালেঞ্জ’ ‘পাগলুর’ দেবের সাথে আজকের ‘গোলন্দাজ’, ‘কিশমিশ’ কিংবা ‘টনিক’ এর দেবের আকাশ পাতাল তফাৎ। নিঃসন্দেহে চেষ্টার কোনোও রকম ত্রুটি তিনি রাখছেন না। আর তার এই চেষ্টার ফলাফলও হাতেনাতে পাচ্ছেন তিনি। তার সাম্প্রতিক ছবি কিশমিশ, টনিক বক্স অফিসে দুর্দান্ত আয় করেছে। পর্দার বাইরেও মানুষের কাছে ‘সাংসদ’ হিসেবেও দেব বেশ প্রশংসিত হন।

তবে হঠাৎই একটি ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায় যা দেখা মাত্রই রীতিমতো ট্রোলিং শুরু হয় তাকে নিয়ে। আসলে প্রথম প্রথম সমস্ত তারকাদেরই গ্রাম গঞ্জের দর্শকদের ধরে রাখতে মাচা অনুষ্ঠান করতে হয়। সেই অনুষ্ঠানগুলির মান যে খুব ভালো হয় তা নয়, কিন্তু দর্শক হয় অনেক। তাদের মনোরঞ্জন করতে তারকাদের কখনও নেচে, কখনও গান গেয়ে কখনওবা সংলাপ বলে দেখাতে হয়। দেবও তার বিকল্প নয়। তাকেও গ্রামে গঞ্জে গিয়ে দর্শকদের মন জয় করতে হয়।

dev

এবার দেবের এমনই এক মাচা শো-য়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। আর সেই ভিডিও দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় গুছিয়ে সমালোচনায় নেমেছেন নেটিজেনদের একাংশ। আসলে সেই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, খোলা মঞ্চে গান গাইছেন দেব। এর আগে নিজের ছবি ‘পাগলু’র গান গেয়ে ট্রোলড হয়েছেন কোয়েল, এবার সেই একই ঘটনা ঘটল দেবের সাথে।

dev

দর্শকদের অনুরোধেই নিজের ছবির “চোখের জলে ভাসিয়ে দিলাম মনের ঠিকানা” গানটি গেয়ে শোনান তিনি, যদিও তার আগে দেবকে বলতেও শোনা যায় যে তিনি গায়ক নন তাই ভালো গান তিনি গাইতে পারেন না, যতটুকু তিনি গান ভালোবেসেই। এরপরেই গান ধরেন অভিনেতা, তবে সেই গানে সুর তাল যে খুব ভালো নয় তা অস্বীকার করার জায়গা নেই। আর এই ভিডিও ভাইরাল হতেই নোংরা ট্রোলিং এর মুখে পড়েন অভিনেতা দেব।

Related Articles

Back to top button