বিনোদনভাইরালভিডিওসিনেমা

বয়স যেন কমছে! দেব নয়, প্রসেনজিৎ-রুক্মিণীর রোমান্সের ভিডিও ভাইরাল হতেই প্রশংসার ঝড় নেটপাড়ায়

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) মানেই বাংলা ইন্ডাস্ট্রির মিস্টার পারফেকশনিস্ট। তার অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার নেই কারও। কয়েক দশক ধরে টলিউডের সুপারস্টার হয়ে রয়েছেন তিনি। বর্তমানে ৫৯ বছর বয়স অভিনেতার, তবে তাকে দেখে সেটা বলতে পারা একপ্রকার অসম্ভব বলা যেতেই পারে। এখনও দিব্যি হ্যান্ডসাম রয়েছেন প্রসেনজিৎ, একপ্রকার এভারগ্রীন বলা যেতে পারে তাকে।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেতা, রয়েছে লক্ষ লক্ষ ফলোয়ার। তাদের জন্য মাঝে মধ্যেই ছবি থেকে শুরু করে ভিডিও বার্তা শেয়ার করেন তিনি। ফ্রেঞ্চ দাঁড়িতে প্রসেনজিৎ যেন আইকনিক লুকে পরিণত হয়েছেন। কিন্তু সম্প্রতি একেবারে আলাদা লুকে আর রোমান্টিক মেজাজে ধরা দিলেন প্রসেনজিৎ। আর সাথে দেবের (Dev) প্রেমিকা নায়িকা রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)।

শীঘ্রই রিলিজ হতে চলেছে দেব ও রুক্মিনীর পরবর্তী ছবি কিশমিশ। ‘ভালোবাসা বাইরে থেকে দেখতে খারাপ হলেও খেতে কিন্তু মিষ্টি’, এইটাই ছবির ট্যাগ লাইন। আর একেবারে ভিন্ন স্বাদের ভালোবাসার কাহিনী দেখা যাবে এই ছবিতে। ইতিমধ্যেই ছবির ট্রেলার ভিডিও প্রকাশ্যে এসেছে যেটা বেশ ভাইরাল হয়েছে আর প্রশংসায় ভরে গিয়েছে।

তবে এবার দেব নয় দেবের বদলে প্রসেনজিতের সাথে রোমান্স করতে দেখা গেল রুক্মিণী মৈত্রকে। আর অতি সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির গান, অবশেষে ভালোবেসে চলে যাবো। সেই গানেই রোমান্টিক একটা রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন দেব, রুক্মিণী ও প্রসেনজিৎ নিজেও। বলামবাহুল্য এমন একটা ভিডিও শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে পড়েছে।

ভিডিও ভাইরাল হতেই তাঁর নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। এমনকি এই বয়সেও এতো সুন্দর রয়ে গিয়েছেন তিনি সেটা নিয়েও অনেকেই মন্তব্য করেছেন। এক নেটিজেন লিখেছেন, ‘ বুঝলাম না কিছু, ছোটবেলা থেকে আপনাকে দেখে দেখে আমি বুড়ি হয়ে গেলাম আর আপনার বয়স সেই একই জায়গায় আটকে রয়ে গিয়েছে’। একইভাবে আরও অনেকেই তার লুকস নিয়ে প্রশংসায় ভড়িয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

প্রসঙ্গত, ‘কিশমিশ’ ছবির প্রচারের জন্য সম্প্রতি এক নামি শপিং মিলে সাংবাদিক সম্মেলনী আয়োজন করা হয়েছিল। সেখানে হাজির ছিলেন দেব ও রুক্মিণী দুজনেই। ছবির প্রচারে গিয়ে ‘অনেক দিন তো হল, কবে বিয়েটা করছেন?’ এই প্রশ্নের মুখে পড়েছেন অভিনেতা। এই প্রশ্নের উত্তরে দেব জানান, ২৯শে এপ্রিল বিয়ে করছি। কিশমিশ ছবির মুক্তির দিন আর দেব-রুক্মিনীর বিয়ের দিন কি তাহলে একই? নাকি নিছক মজা করলেন অভিনেতা? সবটাই খান অপেক্ষা।

Related Articles

Back to top button