বিনোদনভিডিও

পুজোর সময় নো ডায়েট! মদ্যপানও করেন নাকি? দেবের প্রশ্নে বেকায়দায় পড়লেন প্রসেনজিৎ, রইল ভিডিও

পুজো মানেই বাঙালির কাছে সাজো সাজো রব। সব কিছু ভুলে পুজোর ক’দিন নিখাদ আনন্দে মাতেন বাঙালিরা। তবে এবার পুজোর (Durga Pujo) সময়ই এক কঠিন পরীক্ষার মুখোমুখি হবেন টলিউডের দুই সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং দেব (Dev)। ‘ককপিট’এর পর কি ফের সফল হবে তাঁদের জুটি? উত্তর দেবে ‘কাছের মানুষ’। আপাতত এই মুহূর্তে চুটিয়ে শেষ মুহূর্তের প্রচার সারছেন দেব এবং বুম্বাদা।

এতদিন ধরে শহর কলকাতার রাস্তা থেকে শুরু করে শপিং মল হয়ে পাব, সবেতে ঘুরে ‘কাছের মানুষ’ (Kacher Manush) ছবির প্রচার করেছেন প্রসেনজিৎ এবং দেব। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রচার তো রয়েছেই। দেব কিন্তু একথা খুব ভালো করে জানেন যে, দর্শকরা সিনেমার নেপথ্য দৃশ্য দেখতে বেশ ভালোবাসেন। তাই মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ‘কাছের মানুষ’এর বেশ কিছু নেপথ্য দৃশ্য শেয়ার করেন তিনি।

Kacher Manush

সম্প্রতি যেমন দেবের শেয়ার করা ভিডিওয় দেখা গিয়েছে বুম্বাদাকে নিয়ে বাজারে পৌঁছে গিয়েছেন তিনি। সেখানেও হয়েছে ‘কাছের মানুষ’এর শ্যুটিং। ভিডিওয় দেখা গিয়েছে, প্রসেনজিৎকে নিয়ে সবজিওয়ালার কাছে গিয়েছেন দেব। সেখানে গিয়ে ‘ইন্ডাস্ট্রি’কে জিজ্ঞেস করেন তাঁর প্রিয় সবজি কী?

জবাবে লাল টম্যাটোর দিকে দেখিয়ে দেন বুম্বাদা। দেব প্রশ্ন করেন, তাঁর স্যালাড খুব পছন্দের নাকি? ‘হ্যাঁ’ বলে অভিনেতা বলেন গাজর, লেটুস, ব্রোকোলি সবই তাঁর বেশ পছন্দের। কিন্তু পুজোর সময়? তখনও কি স্যালাডই খান নাকি? জবাবে বুম্বাদা বলেন। পুজোর সময় প্রায়দিনই তিনি ভোগই খান। নবমীতে মাংস থাকলেও ভোগও থাকে। তবে রাতে একটু রয়েসয়ে খান তিনি। গত দু’বছর যদিও একটু ঘেঁটে গিয়েছিল। কিন্তু পুজোর সময় তাঁর সব কিছুই চলে।

Dev Prosenjit Chatterjee together for Kacher Manush Promotion

প্রসেনজিতের থেকে ‘সব চলে’ শোনামাত্রই ‘থাম্বস আপ’এর ঈশারা করেন দেব। প্রথমে অভিনেতার ইঙ্গিত না বুঝতে পেরে তিনিও ‘থাম্বস আপ’ দেখান। কিন্তু এরপরই দেব পান করার ভঙ্গি করে দেখান। মানে ‘সব’ বলতে কি মদ্যপানটাও চলে নাকি পুজোর ক’দিন? খানিক হতচকিত হয়েই  জোরে জোরে মাথা নাড়িয়ে বুম্বাদা বলে ওঠেন ‘না না!’। আর তা দেখেই হেসে ফেলেন দেব নিজেও।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

দেব আগেই জানিয়েছিলেন, কলকাতার বিভিন্ন অলিগলিতে ঘুরে ‘কাছের মানুষ’এর শ্যুটিং করেছেন তাঁরা। আর সেই সঙ্গে জমিয়ে স্ট্রিট ফুড খেয়েছেন। কয়েকদিন আগেই সহ-অভিনেত্রী ইশা সাহার সঙ্গে তাঁর ফুচকা খাওয়ার ভিডিও বেশ ভাইরাল হয়েছিল। এছাড়াও ডালবড়া থেকে শুরু করে ঝালমুড়ি তাঁরা বাদ দেননি কিছুই।

Related Articles

Back to top button