বিনোদনভাইরালভিডিওসিনেমা

সোহমের থেকে এখনও অভিনয় শিখি! ‘কিশমিশ’ এর জন্য অস্কার পেয়েও স্বীকারোক্তি দেবের

আজকের দিনে চাইলেও একথা কেউ অস্বীকার করতে পারবেন না সাউথের সিনেমার রাজকীয় উত্থানে কার্যত কোণঠাসা হিন্দি থেকে শুরু করে বাংলা ইন্ডাস্ট্রিও। তাই এই পরিস্থিতিতে দাঁড়িয়ে বাংলা ইন্ডাস্ট্রির ড্যামেজ কন্ট্রোলের দায়ীত্ব নিজেদের কাঁধে তুলে নিয়েছেন টলিউডের (Tollywood) প্রথম সারির অভিনেতা, অভিনেত্রীরা নিজেই।

তাই এবার একে অপরের সাথে প্রতিযোগিতা নয় বরং গোটা বাংলা ইন্ডাস্ট্রির এক হয়ে লড়াই করার দিন। এই কারণেই পারস্পরিক সমঝোতার মধ্যে দিয়ে এদিন একতার সুর বেঁধে দিলেন সুপারস্টার দেব (Dev) এবং সোহমের (Soham Chakraborty) মতো বাংলার প্রথম সারির তারকারা। তাই করোনার কোপে জরাজীর্ণ বাংলার বিনোদন জগত কে স্রোতে ফেরাতে চেষ্টার কোনো খামতি রাখছেন না নির্মাতা থেকে শুরু করে অভিনেতা, অভিনেত্রী সহ সমস্ত কলা কুশলীরা।

তাই চলতি বছরের শুরু থেকেই দীর্ঘদিন করোনার ধাক্কায় আটকে পড়া একের পর এক সিনেমা মুক্তি পেয়ে চলেছে। এই যেমন গত মাসের শেষেই অর্থাৎ ২৯ এপ্রিল মুক্তি পেয়েছে দেব রুক্মিণী (Rukmini) অভিনীত সিনেমা কিশমিশ (Kishmish)। অন্যদিকে গতকালই মুক্তি পেয়েছে সোহম চক্রবর্তী,এবং প্রিয়ঙ্কা সরকার (Priyanka Sarcar) অভিনীত সিনেমা, ‘কলকাতার হ্যারি’ (Kolkatar Hary)। তবে পরপর বাংলা সিনেমা মুক্তি পাচ্ছে মানেই কিন্তু কোনো প্রতিযোগিতা নয়!


বরং একে অপরের সিনেমার হয়ে প্রচারে এসে বাংলা সিনেমার পাশে থাকার বার্তা দিচ্ছেন তারকারা। তেমনি সোশ্যাল মিডিয়ায় সহ অভিনেতা সোহমের সিনেমার জন্য সম্প্রতি ফেসবুক লাইভে এসেছিলেন স্বয়ং দেব। কলকাতার হ্যারির পাশে বসেই এদিন কিশমিশের টিনটিন দর্শকদের উদ্দেশ্যে তার বন্ধু তথা ভাই সোহমের সিনেমা ‘কলকাতার হ্যারি’ দেখার আবেদন জানান।

এছাড়া এদিন সোহমের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দেব জানান, তিনি এখনও সোহমের থেকে অভিনয় শেখেন। এরপর সোহমও দর্শকদের কাছে আবেদন জানান ‘কিশমিশ’ দেখার জন্য। প্রসঙ্গত কিশমিশ মুক্তি পাওয়ায় আগেই নিজের ছবি মুক্তির দিন পিছিয়ে নিয়েছিলেন সোহম। অন্যদিকে গতকাল সোহমের কলকাতার হ্যারির পাশাপাশি মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অভিনীত সিনেমা ‘মিনি’ (Mini)। এপ্রসঙ্গে সোহম দর্শকের অনুরোধ জানিয়েছেন, দুর্গাপুজোয় সবাই যেভাবে নিজেদের ঘোরার দিন ভাগ করে নেন, সেভাবেই ছবি দেখার দিনও যেন তারা ভাগ করে নেন।

Related Articles

Back to top button