বিনোদন

প্রথমবার একসাথে বিচারকের আসনে দেব-রুক্মিণী! ‘ডান্স ডান্স জুনিয়র’-এ থাকছেন মনামীও

সপ্তাহজুড়ে এখন সব বিনোদনমূলক চ্যানেলেই চলতে থাকে সিরিয়ালের দাপট। তবে প্রতিদিন সিরিয়াল দেখতে কার ভালো লাগে! তাই দর্শকদের এই একঘেয়েমি কাটাতেই  এখন দিনে দিনে সিরিয়ালের পাশাপাশি বাড়ছে বাংলা রিয়েলিটি শো গুলির জনপ্রিয়তাও। প্রসঙ্গত চলতি বছরেই জলসার পর্দায় প্রথম শুরু হয়েছে নতুন রিয়ালিটি শো ইসমার্ট জোড়ি।খুব তাড়াতাড়ি শেষ হওয়ার পথে এই রিয়েলিটি শো।

কিন্তু তাতে কি, ইদানিং বিনোদন জগতে নিত্যনতুন শোয়ের দৌলতে কোনো টাইম স্লটই ফাঁকা যায় না. এই যেমন  ইসমার্ট শেষ হতেই ষ্টার জলসার পর্দায় নতুন করে জায়গা নিতে চলেছে ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩’ (Dance Dance Season 3)।পরপর দু-দুটো সিজন রমরমিয়ে চলার পর আস্তে চলেছে এই নাচের রিয়ালিটি শোয়ের তৃতীয় সিজন।

Dev Adhikari, Rukmini Maitra,

ইতিমধ্যেই চ্যানেলের তরফেএই নাচের রিয়্যালিটি শো-র প্রতিযোগীদের অডিশানের ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানেই কমেন্ট সেকশনে দেখা মিলেছে দর্শকদের ব্যাপক উচ্ছাস। প্রসঙ্গত এবারের শোতে বিচারকের আসনে থাকছেন দেব অধিকারী (Dev Adhikary),রুক্মিণী মৈত্র (Rukmini Moitra), এবং মনামী ঘোষ (Monami Ghosh)। তবে এবছর আর মহাগুরুর আসনে দেখা যাচ্ছে না মিঠুন চক্রবর্তী কে।  জানা যাচ্ছে তাঁর ওই আসন টি এবছর ফাঁকাই থাকছে। প্রসঙ্গত এই প্রথম নাচের শোতে একসাথে বিচারকের আসলে বসছেন দেব রুক্মিণী।

Monami Ghosh 4

তাছাড়া অংশগ্রহণকারী  প্রতিযোগীদের নতুন চমক দিতে এবার হাজির থাকছেন তিনজন মেন্টর। তারা হলেন ‘খুকুমণি হোম ডেলিভারি’ সিরিয়ালের খুকুমনি অর্থাৎ অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত, ‘খড়কুটো’ সিরিয়ালের গুনগুন অভিনেত্রী তৃনা সাহা এবং ‘গঙ্গারাম’ সিরিয়ালের গঙ্গারাম অভিনেতা অভিষেক। বিষয়টি এই তিন তারকাদের মধ্যেও ক্রমশ চড়ছে উত্তেজনার পারদ।

প্রসঙ্গত অন্যান্য বারের তুলনায় এবারের শো সত্যিই একেবারে আলাদা হতে চলেছে।  জানা যাচ্ছে এই সিজনে দেশের নানান প্রান্ত থেকে আসছেন প্রতিযোগীরা। এই সিজনে অংশগ্রহণ করতে পারবেন ৫- ১২ বছর বয়সী বাচ্চারা। ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন ৩ -এর  প্রযোজনার দায়িত্বে রয়েছেন শুভঙ্কর চট্টোপাধ্যায়।

Related Articles

Back to top button