বিনোদনভাইরালভিডিওসিনেমা

ভালোবাসা দেখতে খারাপ হলেও খেতে মিষ্টি! হটকে প্রেমের গল্প ‘কিশমিশ’ নিয়ে হাজির দেব, রইল ট্রেলার

অনেকের মতেই প্রেম নাকি দিল্লি কে লাডডু, খেলেও পস্তাবে আর না খেলেও। তবে ভালোবাসা বাইরে থেকে দেখতে খারাপ লাগলেও খেতে কিন্তু মিষ্টি, ঠিক যেমন কিশমিশ (Kishmish) এর মত। হ্যাঁ প্রেম মানেই যে সবটা ম্যাজিক্যাল ব্যাপার তা কিন্তু নয়। আর প্রেম নিয়েই এই মিষ্টি কিন্তু অন্য স্বাদের কাহিনী নিয়ে আসছেন বাংলার সুপারস্টার দেব (Dev)। ঠিকই ধরেছেন ‘কিশমিশ’ ছবির কথাই বলছি। সম্প্রতি রিলিজ হয়েছে কিশমিশ ছবির ট্রেলার।

ভক্তদের দীর্ঘ প্রতীক্ষিত ‘কিশমিশ’ ছবির ট্রেলার (Kishmish Trailer) রিলিজ হতেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ট্রেলারের শুরুতেই দেখা যাচ্ছে টিনটিন আর সোহিনীকে। তবে রহস্য রোমাঞ্চকর নয় সিনেমার এই টিনটিন আবার একটু ল্যাদখোর বটে। মা বাবার একমাত্র ছেলে টিনটিন পড়াশোনায় ‘ফেলু দা’, মানে ফেল করেছিল। তারপর কলেজে গিয়ে সোজা টপার রোহিনীর সাথে প্রেম।

Kishmish Trailer Dev New Look

যদিও শুরুতে সেটা প্রেম ছিল না একপ্রকার চড় চাপাটি দিয়েই শুরু সম্পর্ক। তবে আমি তুমির লড়াই দুজনের অজান্তেই আমি আর আমি হয়ে গিয়েছিল। রোহিনীর প্রেমে টিনটিন পাগল হলেও রোহিণীর মতে কারোর সাথে স্লেই বিয়ে করতে হবে এমনটা হয় না, ওটা প্রেম নয় মোটেই। প্রেমে ব্যর্থ হয়ে বড়সড় ঝটকা লাগে তাঁর। এরপর এলো মেলো ভাবে দেখানো হয়েছে ছবির কাহিনীর বেশ কিছু ঝলক।

Dev rukmini in kishmish

কিশমিশ ছবিতে নায়কের চরিত্রে দেখা  যাবে সুপারস্টার দেবকে। আর দেবের বিপরীতে থাকছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। রাহুল মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে তিনটে আলাদা আলাদা সময়ের কাহিনী দেখা যাবে। যেখানে কমিক বুক আর্টিস্টের চরিত্রে থাকবেন দেব ও কলেজের টপার হবেন রুক্মিণী। আগামী ২৯ শে এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘কিশমিশ’ ছবিটি।

ছবিতে দেব রুক্মিণী ছাড়াও খরাজ মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, জুন মালিয়া, কমলেশ্বর থেকে লিলি চক্রবর্তীর মত তারকাদের দেখা যাবে। ইতিমধ্যেই ট্রেলারে সকলেরই এক ঝলক দেখা গিয়েছে। দেব এন্টারটেইনমেন্টস ভেঞ্চারসের (Dev Entertainment Ventures) প্রযোজিত এই ছবিটির জন্য বহুদিন  ধরেই প্রতীক্ষায় ছিল ভক্তরা। ছবির ট্রেলার মুক্তি পেতেই খুশি দেবপ্রেমীরা।

Related Articles

Back to top button