বিনোদনসিনেমা

দেব-রুক্মিনীর প্রেমের মিষ্টি সফর শুরু! ‘কিশমিশ’ ছবিতে জুটি বাঁধছেন দেবক্মিনী

পর্দায় দেব (Dev) রুক্মিনীর (Rukmini) রসায়ন বারংবার মুগ্ধ করেছে দর্শকদের। রিয়েল লাইফের এই জুটি চ্যাম্প ,ককপিট, কবীর, পাসওয়ার্ডের মত ছবিতে এই জুটিকে দেখে প্রাণ ভরে গিয়েছে নেটিজেনদের। এবার ছয় নম্বর ছবিতে জুটি বাঁধতে চলেছেন দেবক্মিনী। দেবের প্রযোজনা সংস্থার হাত ধরেই আসতে চলেছে তাদের আসন্ন ছবি ‘কিশমিশ’।
আর এদিন শুরু হয়ে গেল এই ছবির পবিত্র যাত্রা।

অন্যান্য তারকাদের মতোন সোশ্যাল মিডিয়ায় একেবারেই সক্রিয় নন টলিউডের প্রথম সারির অভিনেতা দেব (Dev) ওরফে দীপক অধিকারী (Dipak Adhikary)। সারাক্ষণই নানান কাজে ব্যস্ত থাকেন অভিনেতা। অভিনয়ের পাশাপাশি তিনি একাধারে প্রযোজক, নেতা এবং সমাজসেবীও বটে।

তাকে বাংলার সোনু সুদ বললেও ভুল বলা হয়না। করোনা কালে যখন দীর্ঘদিনের লকডাউনে কার্যত স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা দেশ তখন নেপাল থেকে নিজের চেষ্টায় ২৫০ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরিয়েছিলেন বাংলার ‘খোকাবাবু’। একদিকে কাজ আর না হলে রুক্মিনী এই পরিসরেই বেশি দেখা মেলে তার।

দিন কয়েক আগেই মলদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন এই মিষ্টি কাপল। তবে ছুটি সেরে ফিরতেই বেজায় ব্যস্ত দুজনে। ইদ-উল-আদহা-র পবিত্র দিনে নতুন যাত্রা শুরু করলেন দেব – রুক্মিনী। পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের হাত ধরেই ফের পর্দায় জুটি বাঁধছেন দেব – রুক্মিনী।

এই ছবিতে দেব – রুক্মিনী ছাড়াও দেখা যাবে টলিপাড়ার তাবড়-তাবড় অভিনেতা অভিনেত্রীদের। অঞ্জন বসু, খরাজ মুখোপাধ্যায়, জুন মালিয়ারা ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের এটি ৮ নম্বর ছবি। এই ছবিতে প্রযোজনার দায়িত্বে থাকছেন এমকে মিডিয়া। তিনটি সময়ের গল্পকে ধরে আসছে কিশমিশ।

Related Articles

Back to top button