বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

না জানে চালের দাম না চেনে মুসুর ডাল! দাদাগীরীতে এসে প্রেস্টিজ পামচার দেব-রুক্মিনীর

বাংলায় দর্শকদের কাছে সিরিয়ালের মত দারুন জনপ্রিয় ‘দাদাগিরি’ (Dadagiri)। সঞ্চালনায় দাদা সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) থাকায় আরও বেড়েছে রিয়্যালিটি শোয়ের চাহিদা। তাছাড়া সাধারণ মানুষ থেকে শুরু করে সিলিব্রিটি সকলেই এই মঞ্চে হাজির হন। জমিয়ে আড্ডা থেকে মজার খেলা সবই হয় দাদাগিরির মঞ্চে। তবে সম্প্রতি দাদাগিরিতে হয়েছিল টালিউডের সেলেব কাপল দেব ও রুক্মিণী (Dev Rukmini)। আর দাদার সাথে খেলতে গিয়ে শেষমেশ লজ্জায় পড়ে গিয়েছেন দুজনে।

আসলে দাদাগিরির মঞ্চে শুধু খেলা হয় না সাথে মজা আড্ডা থেকে শুরু করে অনেক অজানা কথাও জানা যায়। প্রতিযোগীরা যেমন দাদাকে নানান প্রশ্ন করেন তেমনি দাদাও মাঝে মধ্যে এক আধটা গুগলি দিয়ে থাকেন। আর সেই গুগলিতেই ক্লিনবোল্ড হতে বাধ্য হয় অনেকেই। এবার তেমনই দাদার গুগলিতে রীতিমত লজ্জায় পরে গেলেন দেব রুক্মিনীরা।

Dev with Rukmini in dadagiri

সম্প্রতি মুক্তি পেয়েছে দেব ও রুক্মিণী অভিনীত ছবি ‘কিশমিশ’ (Kishmish)। ছবিতে এক অন্য রকমের প্রেমের কাহিনীকে তুলে ধরার চেষ্টা করেছেন সুপারস্টার দেব। রবিবার ‘কিশমিশ’ ছবির প্রোমোশনের জন্যই দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিল দেব রুক্মিণী থেকে খরাজ মুখোপাধ্যায়, অঞ্জনা বসু সহ কিশমিশ ছবির গোটা টিম।

বিশেষ এই পর্বে হাসি মজা থেকে সৌরভের সাথে দেব ও রুক্মণীর নাচ সবই দেখা গিয়েছে। তবে এসবের পরে দাদাও কিন্তু খেলার বাইরে দুর্দান্ত একটা গুগলি ছুড়ে দিয়েছেন দুজনের দিকে। আর তাতেই কাত দেব। ছবিতে দেবকে একটা মুদিখানার দোকানে কাজ করতে দেখা গিয়েছে, আর ছবির নামের মধ্যে রয়েছে কিশমিশ। তাই মুদিখানার থেকে চাল, ডাল সাজিয়ে সৌরভ দেবকে জিজ্ঞাসা করেন কোনটা কি আর দাম কত?

ব্যাস! এখানেই মাথায় হাত দেবের! শেষমেশ বলেই দিলেন, ‘এভাবে অপমানিত হব কে জানত!’ তবে সৌরভ কিন্তু ছেড়ে দেননি, এরপর যা হল তাতে একপ্রকার ‘প্রেস্টিজ পামচার’দেব রুক্মিণীর। মুদিখানা দোকানের মত সাজিয়ে রাখা বয়ানের মধ্যে কি আছে সেগুলো বলতে হয় দেবকে। বয়ান থেকে চাল হাতে নিয়ে বেশ কিছুক্ষণ শুঁকে পর্যবেক্ষণ করে দেব জানান যে চালের দাম নাকি মাত্ৰ ৩৫ টাকা কেজি! এইকথা শুনে সৌরভ তো বটেই বাকিরাও চমকে গিয়েছে। কারণ চালের আসল নাম ৫৫ টাকা কেজি।

Dev Rukmini gets insulted on dadagiri by sourav ganguly

এখানেই শেষ নয়, এরপর রুক্মিণীকে কিশমিশের দাম জিজ্ঞাসা করা হলে সেটাও ভুল বলেন অভিনেত্রী। আর মুসুর ডালকে ‘অরেঞ্জ ডাল’ বলে দেন রুক্মিণী। দুজনের এমনি প্রতিদিনের প্রয়োজনীয় চাল ডাল সম্পর্কে জ্ঞান দেখে অবাক হয়ে গিয়েছেন দাদা নিজেও। যেখানে আর কিছুদিন পরেই বিয়ে করে সংসার পাততে চলেছে দেব-রুক্মিণী সেখানে চাল ডালের দাম জানা তো দুরস্ত চেনেই না কেউ!

সৌরভ গাঙ্গুলি নিজের গুগলি শেষ করে জানান, ‘এদের দিয়ে যে কি হবে বোঝাই যাচ্ছে। এর থেকে বেশি করলে বিয়ের আগেই ডিভোর্সটা হয়ে যাবে!’ দুজনের এমন কাণ্ডের ভিডিও ইতিমধ্যে শেয়ার করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। যা দেখে রিরিময় হেসে গড়াগড়ি দিচ্ছেন দর্শকেরা।

Related Articles

Back to top button