সাবধানে থাকিস, প্রয়োজনে একটু হরলিক্স খা! সোহমকে খোঁচা দেবের


“মা একটু হরলিক্স দাও না, চেটে চেটে খাব”, বছর চারেকের বিট্টুর মুখের এই সংলাপ কয়েক দশক ধরেই ভাইরাল নেট দুনিয়ায়। কিন্তু সেই ছোট্ট বিট্টু এখন একজন নামজাদা টলি নায়ক তথা তৃণমূলের নেতা, তিনি সোহম চক্রবর্তী (Soham Chakraborty) । দীর্ঘ অভিনয়ের জীবনে অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দিলেও তার পরিচয় এখনো কিন্তু ‘হরলিক্স বয়’ই (Horlicks) রয়ে গিয়েছে।

গতবছর ২৩ শে নভেম্বর অর্থাৎ অভিনেতার বিবাহ বার্ষিকীতে স্ত্রী তনয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেতা সোহম চক্রবর্তী। বেশ গদগদ ভাষায় স্ত্রীকে ‘পুচকু’ বলে ডেকে ভালোবাসায় মুড়ে দিয়ে অভিনেতা লিখেছিলেন, “দেখতে দেখতে ৮ টা বছর কেটে গেল, এখনো অনেক দশক কাটানো বাকি, সবকিছুর জন্য ধন্যবাদ। ভালোবাসি”।

কিন্তু হঠাৎ তার এই পোস্ট ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। না তাদের বিবাহ বার্ষিকীর জন্য এই পোস্ট ভাইরাল হয়নি। এই পোস্ট ভাইরাল হয়েছে অভিনেতা দেবের একটি কমেন্টের সুবাদে। এই পোস্টে সোহমকে ‘হরলিক্স’ নিয়ে হালকা খোঁচা দিয়ে শুভেচ্ছা জানিয়ে দেব লিখেছেন, ‘আরও ৮০ বছর কাটানোর জন্য সাবধানে থাক। বেশি বেরোস না। নিজের খেয়াল রাখ। দরকার পড়লে একটু হরলিক্স খা’। আর আচমকাই এই পোস্ট ভাইরাল হয়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউয়ের মতোই।