বিনোদনভাইরালভিডিওসিনেমা

পাশে দেব থাকলেও ‘কাছের মানুষ’ প্রসেনজিতের গলাতেই মালা দিল রচনা! প্রেম দেখে মুখ অন্ধকার নায়কের 

প্রসঙ্গত বাংলার প্রথমসারির অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শোয়ের কথা উঠলে প্রথমেই আসে রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee) সঞ্চালিত  গেম শো দিদি নাম্বার ওয়ানের (Didi No 1) নাম। এই শোয়ের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। সাধারন মানুষ থেকে সেলিব্রেটি সকলেই অংশগ্রহণ করে থাকেন এই শোয়ে। সিজনের পর সিজন ধরে বেড়েই চলেছে এই শোয়ের জনপ্রিয়তা।

তবে একথা ঠিক দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে প্রতিটা এপিসোড দর্শকদের অত্যন্ত পছন্দের হলেও যেদিন সেলিব্রেটিরা আসে সেই দিন এই শো দেখার মজা দ্বিগুণ হয়ে যায় দর্শকদের। ইদানিং আসন্ন সিনেমা ‘কাছের মানুষ’ (Kacher Manush)-এর প্রচারের (Promotion) কাজে তুমুল ব্যস্ত রয়েছেন  দেব (Dev Adhikary)-প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) দুজনেই। আগামী ৩০ সেপ্টেম্বর বাংলার প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছেন বহু প্রতীক্ষিত এই সিনেমা।

দেব প্রসেনজিৎ এই অভিনীত সিনেমা নিয়ে দর্শকদের কৌতূহলের অন্ত নেই। বর্তমানে জোর কদমে সিনেমার প্রচার চালাচ্ছেন সুপারস্টার দেব এবং টলিউডের ইন্ডাস্ট্রি খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেও। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন রিয়ালিটি শো সর্বত্র কাছের মানুষের প্রচারের জন্য পৌঁছে যাচ্ছেন এই সিনেমার অভিনেতা অভিনেত্রীরা সকলেই।

আর ইদানিং সিনেমার প্রচারের জন্য রিয়েলিটি শো এর মঞ্চে গিয়ে হাজির হওয়া অত্যন্ত প্রচলিত একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। তেমনই গতকাল  অর্থাৎ মহালয়ার (Mohaloya) দিন ‘দিদি নাম্বার ওয়ানের মঞ্চে সানডে ধামাকা এপিসোডে  হাজির হয়েছিলেন কাছের মানুষ সিনেমার এক ঝাঁক অভিনেত্রী। সেই সাথে সিনেমার প্রমোশনে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছে সুপারস্টার দেব অধিকারী এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কেও।

এমনিতেই ইদানিং বেশচর্চায় রয়েছে প্রসেনজিৎ-রচনা জুটির কেমিস্ট্রি। কখনো সোশ্যাল মিডিয়ার পাতায় রীল  ভিডিওতে কিংবা কখনও সাক্ষাৎকারে নিজেদের দুর্দান্ত কেমিস্ট্রি নিয়ে কথা বলতে দেখা গিয়েছে জুটিকে।রবিবাসরীয় সন্ধ্যার ধামাকা এপিসোডও তার ব্যতিক্রম হয়নি। চ্যানেল কর্তৃপক্ষের তরফে এই এপিসোডের বিহাইন্ড দ্য সিন ঝলক শেয়ার করা হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়।

সেখানে প্রথমেই দেখা গিয়েছে রচনা প্রসেনজিৎ জুটিকে একটি রোমান্টিক গানে নাচ করতে। প্রাক্তন জুটির সেই রোম্যান্স দেখে রেগে লাল হয়ে গিয়েছিল দেব। শুধু তাই নয় এরপরেই দেখা যায় এবার সিনেমার প্রচারের জন্য দিদি নাম্বার ওয়ান-এর মঞ্চে এসে টোপর মাথায় দিয়ে দেবের সিনেমার জনপ্রিয় গান ‘দিমু গলায় মালা রে’ -তে চুটিয়ে নাচ করছেন তারা, সঙ্গী অবশ্যই রচনা ব্যানার্জী। এদিন দেখা যায় দেব রচনাকে মালা পড়ালেও রচনা কিন্তু মালাটা ঠিক প্রসেনজিতের গলাতেই পরালেন। শুধু তাই নয় এদিন দেব-প্রসেনজিৎকে ফুচকাও বিক্রি করতে দেখা গিয়েছে।

Related Articles

Back to top button