বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

দেবের ‘কাছের মানুষ’ প্রসেনজিৎকে ‘পোয়েনজিৎ’ বলে অপমান! কাজ হারাবে ভাসান বাপ্পি 

সিরিয়ালের পাশাপাশি বিনোদন জগতে ইদানিং বাড়ছে নিত্যনতুন রিয়ালিটি শোয়ের জনপ্রিয়তা। সদ্য স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩’ (Dance Dance Junior Season 3)। পরপর দু-দুটো সিজন রমরমিয়ে চলার পর এসে গিয়েছে এই নাচের রিয়ালিটি শোয়ের তৃতীয় সিজন।

প্রায় প্রত্যেক সপ্তাহেই এই রিয়ালিটি শোয়ের দর্শকদের জন্য নিত্যনতুন চমক নিয়ে হাজির হয়ে থাকেন নির্মাতারা। শোয়ের বিচারকদের পাশাপাশি মাঝেমধ্যেই হাজির হয়ে থাকেন বিনোদন জগতের সাথে যুক্ত জনপ্রিয় সব সেলিব্রেটিরাও। এই মুহূর্তে পুজোর আগেই মুক্তির অপেক্ষায় রয়েছে দেব (Dev Adhikary)-প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) অভিনীত সিনেমা ‘কাছের মানুষ’।

বর্তমানে এই সিনেমার প্রচারের কাজে তুমুল ব্যস্ত এই শো এর বিচারক তথা  টলিউড সুপারস্টার দেব এবং টলিউডের ইন্ডাস্ট্রি বলে পরিচিত অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জী। সম্প্রতি সিনেমার প্রচারে দেবের শোতে অতিথি বিচারক হিসেবে এসে হাজির হয়েছিলেন প্রসেনজিৎ। সেখানে পুজো স্পেশাল নানান ধরনের সব পারফর্ম করে দেখিয়েছেন প্রতিযোগিরা।

সবকিছু ভালোই চলছিল কিন্তু শোতে  হঠাৎই ছন্দপতন ঘটে। এই শো এর সঞ্চালক ‘ভাসান বাপি’ (Bhasan Bappi) ওরফে রোহান ভট্টাচার্যের করা একটি মন্তব্যকে ঘিরে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই শো এর একটি ছোট্ট ভিডিও ক্লিপ। সেখানে দেখা যাচ্ছে ড্যান্স বাংলা ড্যান্সের মঞ্চে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাকে স্বাগত জানাতে  নানান ধরনের সব পারফরম্যান্স করছিলেন প্রতিযোগিরা।

এমনসময় হঠাৎই বিতর্কিত এক মন্তব্য করে বসলেন অভিনেতা রোহান ভট্টাচার্য (Rohan Bhattcharya)। সকলের সামনে তিনি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে ‘পোয়েনজিৎ’ (Poyenjit) বলে সম্বোধন করেন। এরপরই দেখা যায় গলার স্বরটাই চেঞ্জ হয়ে গিয়েছে খোদ টলিউডের ইন্ডাস্ট্রি বলে পরিচিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। তিনি বলে ওঠেন ‘কি চাটার্জী?’

এরপরেই দেখা যায় তাকে ভ্যাবাচ্যাকা খেয়ে গিয়ে কাঁচু মাচু মুখে রোহান বলে ওঠেন পোয়েনজিৎ। এরপরেই দেখা যায় প্রচন্ড রেগে গিয়ে অন ক্যামেরায় দেব বলে উঠছেন এই শো থেকেই তাকে বার করে দেবেন তিনি। তবে এই ভিডিও দেখে দর্শকদের মধ্যে তৈরি হয়েছে ব্যাপক কৌতূহল। তবে অনেকেই মনে করছেন বিষয়টি হয়তো শুধুমাত্র কোন পাবলিসিটি স্টান্ট। তবে আসল ঘটনাটা কি তা জানার জন্য আপাতত অধীর অপেক্ষায় রয়েছেন সকলেই।

Related Articles

Back to top button