বিনোদন

নিজের অফিসকে সেফহোম বানিয়ে, রাজ্যের তিন জায়গায় কমিউনিটি কিচেন খুললেন অভিনেতা দেব

অন্যান্য তারকাদের মতোন সোশ্যাল মিডিয়ায় একেবারেই সক্রিয় নন টলিউডের প্রথম সারির অভিনেতা দেব (Dev) ওরফে দীপক অধিকারী (Dipak Adhikary)। সারাক্ষণই নানান কাজে ব্যস্ত থাকেন অভিনেতা। অভিনয়ের পাশাপাশি তিনি একাধারে প্রযোজক, নেতা এবং সমাজসেবীও বটে।

তাকে বাংলার সোনু সুদ বললেও ভুল বলা হয়না। করোনা কালে যখন দীর্ঘদিনের লকডাউনে কার্যত স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা দেশ তখন নেপাল থেকে নিজের চেষ্টায় ২৫০ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরিয়েছিলেন বাংলার ‘খোকাবাবু’। তার আগেও দুই অন্তঃসত্ত্বা সহ ৩৬ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফেরার ব্যবস্থা করে দিয়েছিলেন অভিনেতা সাংসদ দেব।এই সময়ে দাঁড়িয়েও রাজনীতি, অভিনয়, এবং নিজের সমস্ত দায়িত্ব একা হাতেই সামলে যাচ্ছেন অভিনেতা।

dev

কদিন আগেই নিজের রেস্তোরাঁ থেকে কোভিড রোগীদের জন্য ফ্রি মিলের ব্যবস্থা করে দিয়েছিলেন অভিনেতা। এবার তিনি নিলেন আরও বড় পদক্ষেপ, নিজের কেন্দ্র ঘাটাল সহ রাজ্যের আরও তিন জায়গায় কমিউনিটি কিচেন খুলে দিলেন অভিনেতা। ঘাটাল সহ কলকাতা ও দাসপুরের কোভিড আক্রান্ত অসহায় লোকেরাও এবার বিনামূল্যে পাবেন খাবার।

এছাড়াও, গতবারের মতো এবারেও ‘সেফ হোম’ তৈরির জন্য ডেবরায় নিজের অফিসের দরজা খুলে দিয়েছেন সাংসদ অভিনেতা। মঙ্গলবার নিজেই একথা ট্যুইটে জানান অভিনেতা।

Related Articles

Back to top button