বিনোদনভাইরালভিডিও

প্রেমিকার সামনেই কোয়েলের সাথে ‘পাগলু’ গানে রোমান্সে বুঁদ দেব! রইল রুক্মিনীর প্রতিক্রিয়া

সিরিয়ালের পাশাপাশি বিনোদন জগতে ইদানিং বাড়ছে নিত্যনতুন রিয়ালিটি শোয়ের জনপ্রিয়তা। স্টার জলসার এমনই একটি জনপ্রিয় নাচের রিয়ালিটি শো হল ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩’ (Dance Dance Junior Season 3)। পরপর দু-দুটো সিজন রমরমিয়ে চলার পর এসে গিয়েছে এই নাচের রিয়ালিটি শোয়ের তৃতীয় সিজন।

প্রায় প্রত্যেক সপ্তাহেই এই রিয়ালিটি শোয়ের দর্শকদের জন্য নিত্যনতুন চমক নিয়ে হাজির হয়ে থাকেন নির্মাতারা। শোয়ের বিচারকদের পাশাপাশি মাঝেমধ্যেই হাজির হয়ে থাকেন বিনোদন জগতের সাথে যুক্ত জনপ্রিয় সব সেলিব্রেটিরাও। কিছুদিন আগেই বাংলার এই জনপ্রিয় রিয়েলিটি শো এর মঞ্চে এসেছিলেন বলিউড অভিনেত্রী মৌনি রায়।

Mouni Roy carrier journey from background dancer to bollyowod top heroine

মৌনির পর এবার ডান্স ডান্স জুনিয়র এর মাঝে আসতে চলেছেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। বাংলা ইন্ডাস্ট্রিতে সুপারস্টার দেব এবং অভিনেত্রী কোয়েলের জুটি ব্যাপক হিট। একসাথে জুটি বেঁধে তাঁরা উপহার দিয়েছেন একের পর এক  সুপারহিট সব সিনেমা।  তাঁরা হলেন বাংলা ইন্ডাস্ট্রির ‘পাগলু’ জুটি। জানা যাচ্ছে  চলতি সপ্তাহে ডান্স ডান্স জুনিয়রের সিজন ৩-তে  হাজির হতে চলেছেন কোয়েল মল্লিক এবং যীশু সেনগুপ্ত।

প্রসঙ্গত দেব (Dev)-কোয়েল জুটিকে শেষ বার দেখা গিয়েছিল ‘ককপিট’ সিনেমায়। আর এবার আগামী দিনে ফের একবার ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩-এর মঞ্চে ‘পাগলু থোরাসা করলে রোমান্স’ গানে  চুটিয়ে  রোমান্স (Romance)করতে চলেছেন দেব কোয়েল। প্রসঙ্গত ককপিট সিনেমাতে অভিনয় করেছিলেন দেবের প্রেমিকা তথা অভিনেত্রী রুক্মিণী মৈত্রও (Rukmini Maitra)।  আর ডান্স ডান্স জুনিয়রের চলতি সিজনের শুরু থেকেই দেবের পাশাপাশি নজর কেড়েছেন  রুক্মিণীও।

এই শোয়ে অতিথি অভিনেত্রীদের সাথে মাঝে মধ্যেই রোমান্স করতে দেখা যায় দেবকে। মৌনি রায়ের পর এবার ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’ এর মঞ্চে দেব রোমান্স করবেন তাঁর বহু সুপারহিট সিনেমার নায়িকা কোয়েলের সাথে। তাও আবার প্রেমিকা রুক্মিণী মৈত্রের সামনে। আর এই দৃশ্য দেখার পর দেবের প্রেমিকা রুক্মিনীর প্রতিক্রিয়া ছিল দেখার মত।

দেবকে অন্য নায়িকা অর্থাৎ কোয়েলের সাথে রোমান্স করতে দেখে তার কতটা হিংসা হয়েছে সে কথা জানা নেই ঠিকই, কিন্তু সকলের সামনে সিটি মারতে দেখা গেল রুক্মিনীকে। প্রসঙ্গত ককপিটের প্রচারে ও রুক্মিণী বহুবার বলেছিলেন দেব কোয়েল তার ভীষণ পছন্দের জুটি।

Related Articles

Back to top button