বিনোদনসিনেমা

সুপারস্টার দেবের সাথে খারাপ ব্যবহার! বাংলাদেশী ছবি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন অভিনেতা

এই মুহূর্তে টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা হলেন দেব অধিকারী (Dev Adhikari)। এক গুচ্ছ কাছের মাঝে হাতে সময় খুবই কম। যদিও এই মুহূর্তে বান্ধবী রুক্মিণী মৈত্রের (Rukmini Maitra) সাথে বিদেশে ছুটি কাটাচ্ছেন এই টলিউড হার্টথ্রব। তবে এসবের মধ্যেই শোনা যাচ্ছে নতুন গুঞ্জন। এতদিন সকলেই জানতেন দেড় দশকের দীর্ঘ কেরিয়ারে প্রথমবার বাংলাদেশের ছবি ‘কমান্ডো’তে অভিনয় করছেন দেব।

বাংলাদেশের পরিচালক শামীম আহমেদ রনীর ‘কমান্ডো’ ছবির হাতের হাত ধরেই ঢালিউডে অভিষেক হওয়ার কথা এবার বাংলার সুপারস্টারের। ইতিমধ্যেই কলকাতায় এই ছবির বেশ কিছু অংশের শ্যুটিংও শেষ করেছেন দেব। এমনকি নিজের জন্মদিনেই প্রথম প্রকাশ্যে এনেছিলেন সিনেমার টীজার। উল্লেখ্য গত বছর মার্চ মাসেই এই ছবির ঘোষণা হয়েছিল।

কিন্তু আপতত ‘কমান্ডো’র (Commando) ভবিষ্যত ডুবতে বসেছে। জানা গিয়েছে ছবির শ্যুটিং শিডিউল ঘিরে তৈরি হওয়া জটিলতা। দেবের ঘনিষ্ঠ সূত্রের দাবি এর অন্যতম কারণ প্রযোজনা সংস্থা (Production Team) শাপলা মিডিয়ার (Shapla Media) সঙ্গে দেবের মতের অমিল। সংবাদমাধ্যমে এপ্রসঙ্গে মুখ খুলেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান ।

তিনি বলেছেন, “কমান্ডো নিয়ে আপডেট আরও পরে দেব। আগে আমাদের বাকি প্রজেক্টগুলো শেষ করব।” অন্যদিকে শাপলা মিডিয়ার হেড অব প্রোডাকশন অপূর্ব রায় জানিয়েছেন ডিসেম্বরে থাইল্যান্ডে নাকি শুটিং হতে পারে। উল্লেখ্য এর আগে দুবাইতে এই ছবির বেশ কিছু অংশের শ্যুটিং হওয়ার কথা ছিল। লোকেশন যাচাই করতে গিয়েছিলেন স্বয়ং দেব।

 

কিন্তু করোনা আবহে ভিসা জটিলতা তৈরি হওয়ায় সেসময় কাজ পিছিয়ে যায়। দেবের ঘনিষ্ঠ সূত্রের দাবি বারবার ‘কমান্ডো’র ডেট বার বার বদল করায় কার্যত ‘পিসড অফ’ দেব। এই বছর ‘কমান্ডো’র শ্যুটিংয়ের জন্য যে তারিখ গুলো ফাঁকা রেখেছিলেন দেব, তা কাজে লাগায়নি প্রযোজনা সংস্থা, এখন তাঁর পক্ষে আগামী বছরের আগে এই ছবির জন্য নতুন ডেট বার করা অসম্ভব। তাই এই ছবির ভবিষ্যত নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

Related Articles

Back to top button