বিনোদনসিনেমা

লাল ঝান্ডা নিয়ে পথে নামলেন দেব! তবে কি শাসক দলের সাংসদ পদ ছাড়তে চলেছেন অভিনেতা?

টলিউড সুপার স্টার দীপক অধিকারী ওরফে দেব (Dev) অভিনয়ের পাশাপাশি এখন রাজনৈতিক জগতের অন্যতম পরিচিত মুখ। সারাক্ষণই নানান কাজে ব্যস্ত থাকেন অভিনেতা। অভিনয়ের পাশাপাশি তিনি একাধারে প্রযোজক, নেতা এবং সমাজসেবীও বটে। তাকে বাংলার সোনু সুদ বললেও ভুল বলা হয়না। দিন যত গড়াচ্ছে ততই নিজেকে সময়োপযোগী করে তুলছেন অভিনেতা। সেই ‘চ্যালেঞ্জ’, ‘পরাণ যায় জ্বলিয়ারে’ র দেব আর আজকের ‘গোলন্দাজ’ কিংবা ‘টনিক’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা দেবের মধ্যে বিস্তর ফারাক।

বলাই বাহুল্য অভিনেতা হিসেবেও তিনি যেমন সফল, তেমনই রাজনৈতিক মঞ্চে সমস্ত দলের সঙ্গে তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে সাংসদ হয়েছেন দীপক অধিকারী। গত লোকসভা, বিধানসভা ভোটেও তাকে লাগাতার প্রচার করতে দেখা গিয়েছিল। কিন্তু হঠাৎই দেবের একটা ছবি দেখে রীতিমতো চমকে উঠেছেন বাংলার মানুষ, তৃণমূলের সাংসদ দেবকে রাস্তায় নামতে দেখা গিয়েছে তাও আবার লাল ঝান্ডা হাতে নিয়ে, এবং তার পিছনে আসছে লম্বা মিছিল, যাদের হাতে প্ল্যাকার্ডে বড় বড় করে লেখা ‘CPIM’।

Kishmish Trailer Dev New Look

এই ছবি দেখেই সকলের মনে প্রশ্ন তবে কি তৃণমূল ছেড়ে, বামেদের দলেই নাম লেখালেন দেব? আসলে দেব কিন্তু বাম ঘেঁষা পরিবারেরই ছেলে, তার জেঠু ছিলেন ঘাটালের বাম নেতা। তবে আসল সত্যি শুনুন, নাহ দেব ঘাস ফুল ছেড়ে কোত্থাও যাননি।

আসলে ভক্তদের দীর্ঘ প্রতীক্ষিত দেব অভিনীত ‘কিশমিশ’ ছবির ট্রেলার (Kishmish Trailer) রিলিজ হতেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ট্রেলারের শুরুতেই দেখা যাচ্ছে টিনটিন আর সোহিনীকে। তবে রহস্য রোমাঞ্চকর নয় সিনেমার এই টিনটিন আবার একটু ল্যাদখোর বটে। মা বাবার একমাত্র ছেলে টিনটিন পড়াশোনায় ‘ফেলু দা’, মানে ফেল করেছিল। তারপর কলেজে গিয়ে সোজা টপার রোহিনীর সাথে প্রেম। এই ট্রেলারেই মাত্র এক ঝলক দেখা গিয়েছে এই দৃশ্য, যা নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল।

কিশমিশ ছবিতে নায়কের চরিত্রে দেখা যাবে সুপারস্টার দেবকে। আর দেবের বিপরীতে থাকছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। রাহুল মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে তিনটে আলাদা আলাদা সময়ের কাহিনী দেখা যাবে। যেখানে কমিক বুক আর্টিস্টের চরিত্রে থাকবেন দেব ও কলেজের টপার হবেন রুক্মিণী। আগামী ২৯ শে এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘কিশমিশ’ ছবিটি।

Related Articles

Back to top button