খবরবিনোদন

তিতলির অসুস্থ বাবার চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়ালেন বাংলার সোনু সুদ দেব

অন্যান্য তারকাদের মতোন সোশ্যাল মিডিয়ায় একেবারেই সক্রিয় নন টলিউডের প্রথম সারির অভিনেতা দেব (Dev) ওরফে দীপক অধিকারী (Dipak Adhikary)। সারাক্ষণই নানান কাজে ব্যস্ত থাকেন অভিনেতা। অভিনয়ের পাশাপাশি তিনি একাধারে প্রযোজক, নেতা এবং সমাজসেবীও বটে। তাকে বাংলার সোনু সুদ বললেও ভুল বলা হয়না।

করোনা কালে যখন দীর্ঘদিনের লকডাউনে কার্যত স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা দেশ তখন নেপাল থেকে নিজের চেষ্টায় ২৫০ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরিয়েছিলেন বাংলার ‘খোকাবাবু’। তার আগেও দুই অন্তঃসত্ত্বা সহ ৩৬ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফেরার ব্যবস্থা করে দিয়েছিলেন অভিনেতা সাংসদ দেব।এই সময়ে দাঁড়িয়েও রাজনীতি, অভিনয়, এবং নিজের সমস্ত দায়িত্ব একা হাতেই সামলে যাচ্ছেন অভিনেতা।

সম্প্রতি ফের মানবিকতার হাত বাড়িয়ে দিলেন দেব। তিতলি নামের এক ছোট্ট মেয়ের বাবার চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব। বিগত রবিবার টুইটারে একটি ভিডিও ভাইরাল হয়, ভিইডিওটি দেখা যায় একটি ছোট্ট মেয়ে তার অসুস্থ বাবার পাশে বসে চিকিৎসার জন্য অর্থ সাহায্য চাইছে। ছোট্ট মেয়েটির নাম তিতলি দত্ত, আপন বলতে শুধু বাবাই রয়েছে তিতলির। চুঁচুড়ার তিতলির বাবা সন্দীপ দত্ত জটিল রোগে আক্রান্ত।

বর্তমানে শয্যাশায়ী রয়েছে তিতলির বাবা। অথচ চিকিৎসার খরচ যে প্রচুর, তাই বাবার চিকিৎসার জন্য সোশ্যাল মিডিয়াতে সকলের কাছে সাহায্য প্রার্থনা করেছে সে। ওষুধপত্র থেকে শুরু করে খাবার প্ৰজন কেনার টাকা নেই তাদের কাছে, এদিকে বাবা ছাড়া আর কেউ নেই ছোট্ট তিতলির। বাবার কিছু হয়ে গেলে অনাথ হয়ে যাবে সে। তাই বাবাকে সুস্থ করে তুলতে সকলের সাহায্য চাইছে সে, প্রয়োজনে সমস্ত ডাক্তারি কাগজ ও রিপোর্ট দেখাতেও প্রস্তুত ছোট্ট তিতলি।

ভিডিওটি টুইটারে শ্রীরামপুরের বর্তমান সাংসদ কল্যাণ ব্যানার্জীকে ট্যাগ করে শেয়ার করা হয়েছিল। এই ভিডিওটি চোখে পড়া মাত্রই সাহায্যের জন্য এগিয়ে আসেন দেব। তিনি এই টুইটের উত্তরে লিখেছেন, ‘ইতিমধ্যেই আমার টিম এই পরিবারটির সাথে যোগাযোগ করেছে। ধন্যবাদ নীলনজিৎ খবরটি পৌঁছে দেবার জন্য’। অভিনেতার এই মানবিক রূপকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button