খবরবিনোদনসিনেমা

বাংলার সুপারস্টার দেবের নামেই আস্ত চায়ের দোকান, অভিনব উদ্যোগ দেব ভক্তের

সকাল থেকে রাত সারাদিনে অন্ততপক্ষে দু থেকে তিনবার চা (tea) খাওয়া চাই বাঙালির। এই চায়ের সাথেই জুড়ে রয়েছে বাঙালির আড্ডা, গল্প অনেক কিছুই। পাড়ার মোড় থেকে কলকাতার রাস্তা সর্বত্রই চায়ের দোকানে চলে জমিয়ে আড্ডা, আলোচনা বিতর্ক। এবার এই চায়ের দোকান নিয়েই অভিনব ভাবনা এক দেব (Dev) ভক্তের। হ্যাঁ ঠিকই শুনেছেন দেবভক্ত চা ওয়ালা।

ছোট থেকে বড় হতে গিয়ে প্রত্যেকেই কাউকে না কাউকে প্রিয় অভিনেতার তকমাটা দিয়ে থাকেন। আর প্রিয় অভিনেতার জন্য কেউ তার বাড়ির সামনে হাজির হয় একটিবার দেখা পাবার জন্য তো কেউ ট্যাটু করিয়ে বসেন নিজের শরীরে। তবে এবার নতুন কিছু ঘটতে দেখা গেল খাস কলকাতায়। প্রিয় অভিনেতা দেবের নামেই আস্ত একটা চায়ের দোকান খুলে বসলেন এক  ভক্ত।

শুধু তাই নয় দোকানের নামও রেখেছেন দেবের নাম জুড়ে, ‘দেব অ্যান্ড টি (DEV n TEA) ‘। ঝা চকচকে দোকানের ভিড়ে ধীরে ধীরে নজর কাড়তে শুরু করেছে এই চায়ের দোকান। নিজেই দোকানের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। যা ধীরে ধীরে জনপ্রিয়তা বাড়ছে অভিনব এই চায়ের দোকানের।

পেশায় একজন ফটোগ্রাফার  চায়ের দোকানের মালিক, নাম অর্ণব গুহ। তবে ছোট থেকেই দেবের বিশাল বড় ফ্যান। তাই এদিক ওদিক না ভেবে দেবের ছবি দিয়ে ভরিয়েই তার নামে চায়ের দোকান খুলে ফেলেছেন তিনি। দোকানের সামনেও রয়েছে বড়সড় দেবের ছবি। আর সাথে রয়েছে মেনু, যা দেখলেই বোঝা যাবে তন্দুর চা, কেশরী চা, মালাই চা ও এলাইছি চা পাওয়া যাবে এই দোকানে। দামটাও সাধ্যের মধ্যেই রয়েছে ১৫ থেকে ২৫ টাকার মধ্যে।

প্রসঙ্গত, লকডাউনে দীর্ঘদিন বন্ধ থাকার পর খুলেছে সিনেমাহল। আর পুজোয় ভক্তদের জোড়া ছবি উপহার দিয়েছেন দেব। যার একটি ‘গোলন্দাজ’ ও অন্যটি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। গোলন্দাজ ছবিটি সিনেমা হলে রিলিজ হয়েছে , তবে হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী ছবিটির ক্ষেত্রে ঐতিহাসিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। টিভির পর্দাতেই রিলিজ হয়েছে ছবিটি যাতে সকলে সিনেমাটি দেখতে পান। দেবের মতে, এটাই তার তরফ থেকে সকলের জন্য পুজোর উপহার।

Related Articles

Back to top button