খবরবিনোদনসিনেমা

সুপারস্টার দেবের নাম গুজব! শিবপ্রসাদের সাথে আগামী ছবি নিয়ে টুইটে ক্ষোভ প্রকাশ অভিনেতার

টলিউডের সুপারস্টার অভিনেতা দেব (dev)। আই লাভ ইউ সিনেমা দিয়ে শুরু করে একেরপর এক সুপার হিট ছবি করেছেন দেব। আর সুপারহিট সিনেমার জেরে ব্যাপক জনপ্রিয় অভিনেতা। অভিনয়ের পাশাপাশি রাজনীতির সাথেও যুক্ত রয়েছেন দেব। বর্তমান রাজ্য সরকারের বিধায়ক পদে রয়েছেন তিনি। অভিনয় আর রাজনীতি দুদিকেই সমান দক্ষতায় কাজ  চালিয়ে যাচ্ছেন। অভিনেতার প্রতিটা ছবির জন্যই অধীর আগ্রহে থাকে বিপুল সংখ্যক দর্শকেরা।

দেব টলিউডের একাধিক বিখ্যাত পরিচালকদের সাথে কাজ করেছেন। তবে সম্প্রতি খবর ছড়ায় যে বিখ্যাত প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায় (shibaprasad mukhopadhyay) ও নন্দিতার (nandita) সাথে পরবর্তী ছবিতে কাজ করতে চলেছেন দেব। যদিও শিবপ্রসাদের ছবিতে কাজ করার আগ্রহ রয়েছে দেবের। ২০১৯ এ নিজের ইচ্ছার কথা প্রকাশ করেছিলেন দেব।

dev

আসলে শিবপ্রসাদ-নন্দিতার পরিচালনায় যে ছবিগুলি তৈরী হয়েছে তার প্রত্যেকটাই দর্শকদের মনে আলাদা একটা জায়গা করে রেখেছে। আর পাঁচটা কমার্সিয়াল ছবির থেকে একেবারে হাটকে ছবি করেন তাঁরা। রামধনু ছবি দিয়ে শুরু হয়েছিল যাত্রা, এরপর হামি, কণ্ঠ ইত্যাদি ছবির দৃশ্য দর্শকদের মনে আজও তাজা। এমন প্রযোজকদের সাথে আগামী ছবিতে কাজ করবেন দেব, এই খবরটা ছড়িয়ে পরে ইন্ডাস্ট্রিতে।

খবর খানিকটা প্রকাশ্যে আসা মাত্রই ছড়িয়ে পরে হু হু করে। এমনকি খবরে এও বলা হয় যে প্রসেনজিৎ ও দেবকে নাকি একই সাথে দেখা যাবে আগামী ছবিতে। যদিও  কোনো রকমের অফিসিয়াল ঘোষণা হয়নি তবে এই নিয়ে ব্যাপক  শুরু করে। এবার শেষমেশ সমস্ত গুঞ্জনের আগুনে জল ঢাললেন  অভিনেতা দেব নিজেই।

অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে দেব টুইট করে জানান, ‘সংবাদ মাধ্যমের উচিত আরো হওয়া এই ধরণের ভুয়ো খবর ছড়িয়ে দেবার ক্ষেত্রে। এই খবরটি একেবারেই সত্যি নয়’। অর্থাৎ শিবপ্রসাদের পরিচালনায় দেব কাজ করছেন না সেটা একেবারে স্পষ্ট করে দিয়েছেন এদিন দেব নিজেই।

Related Articles

Back to top button