গানবিনোদন

নেচে নেচে গান গাইছেন নেহা কক্কর! মুগ্ধ হয়ে হাততালি দিয়ে উঠলেন দেব, তুমুল ভাইরাল ভিডিও

বিখ্যাত বলিউড (Bollywood) গায়িকা নেহা কক্কর (Neha Kakkar) কে অলরাউন্ডার বললেও ভুল হয়না। নেহার যেমন গানের গলা নাচেও ঠিক ততটাই তুখোড় তিনি। একই সাথে নাচ এবং গানের ধামাকাদার কম্বো নেহা। নেহার গানের থেকেও তার নাচের ভিডিও বেশি গুঞ্জন তোলে নেটপাড়ায়।

সম্প্রতি নেহা একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে নাচতে নাচতে গাইতে দেখা গিয়েছে। কোনো একটি অ্যাওয়ার্ড প্রোগ্রামেই, লাল সিকোয়েন্সের প্যান্ট এবং লাল ক্রপ টপে মোহময়ী রূপে ‘তু চিজ বড়ি হো মাস্ত’ গানে মঞ্চ কাঁপিয়েছেন নেহা।’

Neha Kakkar

সুন্দরী গায়িকার গান এবং নাচের মেলবন্ধন নজর কেড়েছে সকলেরই। ভিডিওতে দেখা যাচ্ছে মুগ্ধ নয়নে তার গান উপভোগ করছেন বাংলার জনপ্রিয় অভিনেতা দেব (Dev)। নেহার গানে মুগ্ধ হয়ে হাততালি ও দিতে দেখা যায় দেবকে।

নেহা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এই ভিডিও শেয়ার করতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ইন্সটাগ্রামে এই ভিডিও ইতিমধ্যেই ভিউ ছুঁয়েছে এক লাখ। ভিডিও শেয়ার করে নেহা ক্যাপশনে লিখেছেন, “ভগবানকে দোষ দাও কেন আমাকে এমন বানিয়েছেন”। আর এই ভিডিওর কমেন্টে নেহার স্বামী রোহন প্রীত সিং লিখেছেন, ” ভগবানকে ধন্যবাদ, যে তিনি তোমাকে এমন বানিয়েছেন”।

 

প্রসঙ্গত, গত ২৪ শে অক্টোবর রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন নেহা কক্কর৷ দিল্লিতে শিখ ধর্মের আনন্দ করজ মতে বিয়ে সারেন বলিউড গায়িকা নেহা এবং রোহন। এই জুটির গান ‘খেয়াল রাখ্যা কর’ ইতিমধ্যেই তুমুল ভাইরাল।

Related Articles

Back to top button