বিনোদন

৩০ এ পা দিলেন রুক্মিনী! প্রেমিকাকে জন্মদিনে আদরে ভরিয়ে দিলেন অভিনেতা দেব

মন খারাপ ছিল রুক্মিনীর, করোনা আবহে কেমন কাটবে জন্মদিন তা ভেবে বেজায় চিন্তায় ছিলেন দেবের প্রেমিকা। সোশ্যাল মিডয়ায় সেই কথাই সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। তবে প্রেমিকার জন্মদিন বিশেষ করে তুললেন অভিনেতা দেব। ভালোবাসার মানুষকে শুভেচ্ছা জানাতে পোস্ট করলেন ছবি।

রবিবার ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে সাংসদ অভিনেতা লিখেছেন, ‘শুভ জন্মদিন, ভালবাসা। প্রার্থনা করি, তোমার জীবন যেন আনন্দ এবং ভালবাসায় ভরে থাকে। সূর্যের মতো শাশ্বত থেকো।’ দুজনকে পাশাপাশি অপূর্ব দেখাচ্ছে, দুজনেই সেজেছেন নীল রঙের পোশাকে। পিছনে তাদের বেলুনে সাজানো, অভিনেত্রীর হাতে একটি মিষ্টি গোলাপী কেক।

এদিন ৩০-এ পা দিলেন নায়িকা। দাদা ও তার পরিবারের সকলে দিল্লি থেকে এখন কলকাতায়, সঙ্গে রয়েছে তার প্রিয় আমাইরা , তাই রুক্মিনীর কাছে চলতি বছর বার্থপার্টি দারুণ আনন্দের। তবে তেমন কোনও স্পেশ্যাল সেলিব্রেশন নয়, কারণ পরিবারের সঙ্গে অনেকদিন পর এক হওয়া। একসঙ্গে সময় কাটানো একটা বিশেষ দিনে, এই টুকুই যথেষ্ট। মিডিয়ার উপস্থিতি নিয়েও মুখ খোলেন রুক্মিনী। তার কথায়, তার জন্মদিনে মিডিয়া এসে ছবি তুললে, তার ভিষণ লজ্জা করে। তাই ঘরোয়া সেলিব্রেশনেই বাজিমাত।

প্রসঙ্গত, মডেলিং দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন, পরবর্তীকালে ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’-র মতো ছবিতে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন রুক্মিণী। ইতিমধ্যেও বলিউড যাত্রাও শুরু করেছেন অভিনেত্রী। শীঘ্রই বিদ্যুৎ জামালের বিপরীতে ‘সনক’ ছবিতে দেখা যাবে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)কে।

Related Articles

Back to top button