বিনোদনসিনেমা

টনিকের বিশাল সাফল্যের পর, নতুন বছরে দুটি ছবি নিয়ে ফিরছেন দেব, অপেক্ষায় দর্শকেরা

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে গত ২৪ শে অক্টোবর মুক্তি পেয়েছে দেব (Dev) এবং পরান বন্দোপাধ্যায় (Paran Bandopadhyay) এর টনিক (Tonic)। এই ছবির ট্রেলার রিলিজ হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে প্রবল উৎসাহ তৈরি হয়েছিল।সম্পূর্ণ অন্য ধাঁচের এই ছবিতে ফুটে উঠবে দুই জেনারেশনের অসম্ভব সুন্দর রসায়ন। ছবিতে ৮০ ঊর্ধ্ব পরানের সাথে পর্দা মাতিয়েছেন অভিনেতা দেব।

ঘ্যানঘ্যানে প্রেম, বিচ্ছেদ, থ্রিলার, রহস্য থেকে সম্পূর্ণ অন্য ধরণের এই ছবির গল্প৷ ছবিতে নেই কোনোও নায়িকা। নায়ক একজন দেব হলে অন্যজন পরান বন্দোপাধ্যায়। করোনার পর চলতি বছরেই মুক্তি পেয়েছে দেবের ছবি গোলন্দাজ। কিন্তু এই ছবি হিট হয়নি বললে ভুল হবে, কিন্তু সেভাবে দেবকে পাননি দর্শকেরা তার ছাপ ও স্পষ্ট ছিল বক্স অফিসে।

এবার ফের সুখবর দিলেন দেব৷ নতুন বছর অর্থাৎ ২০২২ ও নতুন ছবি উপহার দিতে চলেছেন ‘টনিক’। অর্থাৎ টলিউড ইন্ডাস্ট্রিতে ফের লক্ষ্মী লাভ যে হবেই তা আর বলার অপেক্ষা রাখেনা। একটি নয় দুটি ছবি নতুন বছরে দর্শকদের উপহার দিতে চলেছেন অভিনেতা। পয়লা জানুয়ারি দেব জানিয়েছেন, তাঁর আগামী ছবি ‘প্রজাপতি’র নাম। তার ঠিক দুদিন পরেই অর্থাৎ ৩ তারিখ দেব জানালেন পুজোতেই আসবে তার বহু প্রতীক্ষিত ছবি ‘কাছের মানুষ ‘। এই ছবিতে দেবের সাথে পর্দা ভাগ করবেন স্বয়ং ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চ্যাটার্জি, স্বভাবতই এখন থেকেই ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন দর্শকেরা।

গত বছর লকডাউনের পর হল খুলতেই পুজোর সময় মুক্তি পেয়েছিল দেবের ছবি গোলন্দাজ। কিন্তু সেই ছবির বিষয় নিঃসন্দেহে খুব ভালো ছিল ঠিকই, কিন্তু তার বানিজ্যিক সাফল্য বিশেষ দেখা যায়নি। কিন্তু পরবর্তী ছবি টনিকে পরাণ বন্দোপাধ্যায়ের সাথে অভিনয় করে, সেই খরা কাটিয়ে দিয়েছেন অভিনেতা৷ টনিকের প্রতিটি শো মুক্তির পর দিন থেকেই ছিল হাউজফুল। তবে সম্প্রতি রাজ্যসরকারের নির্দেশিকা অনুযায়ী ৫০% দর্শক নিয়ে হল খোলার অনুমতি থাকায় বানিজ্যে যে খানিক ভাটা পড়বে তা বলাই বাহুল্য, নইলে এ ছবি রেকর্ড গড়ার ক্ষমতা রাখে বলেই মত সিনেবোদ্ধাদের। এই আবহেই, দেবের পর পর দুটি নতুন ছবির ঘোষণায় বিরাট উচ্ছ্বসিত সিনে প্রেমীরা। আবার প্রজাপতি ছবিতে জুটি বাঁধছেন টনিক পরিচালক অভিজিৎ সেন ও দেব।

 

Related Articles

Back to top button