বিনোদনসিনেমা

টনিকের দুর্দান্ত সাফল্যের পর, শিগগিরই আসছে ‘কিশমিশ’! কবে মুক্তি পাচ্ছে দেব- রুক্মিণীর নতুন ছবি?

বছরের শুরু থেকেই একের পর এক সুখবর দিয়ে চলেছেন টলিউডের সুপারস্টার অভিনেতা দেব (Dev), ক্রমেই তার প্রতি ভরসা বাড়ছে বাংলা সিনেমার দর্শকদের৷ করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ কমতেই মুক্তি পেয়েছিল দেব অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘গোলন্দাজ’। ফুটবলপ্রেমী বাঙালিদের এই ছবির মাধ্যমে দেব পরিচয় করিয়েছিলেন এই খেলার পিছনে বাঙালির রক্তক্ষয়ী সংগ্রাম ও তার ইতিহাসের সঙ্গে।

এরপর গত ২৪ শে ডিসেম্বর মুক্তি পায় দেবের ছবি টনিক। যার প্রতিটা শো লাগাতার হাউজফুল হয়ে এসেছে৷ বর্ষীয়ান অভিনেতা পরান বন্দোপাধ্যায়ের সঙ্গ্ব পর্দা ভাগ করে হল বিমুখ বাঙালিকে ফিরিয়ে এনেছেন দেব। মুক্তির পর থেকে প্রায় ২৫ দিন ধরেই হাউসফুল হয়েছে এই সিনেমা।

অর্থাৎ করোনা কালেও দেবের হাতে কাজের অভাব নেই। এই আবহেই আরও একটি সুখবর দিলেন ‘টনিক’। দেবের আসন্ন ছবি ‘কিশমিশ’ মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের শীত কালে। এই ছবিতে তার সাথে জুটি বাঁধতে চলেছেন দেবের রিয়েল লাইফ প্রেমিকা রুক্মিণী মৈত্র‍। স্বভাবতই এই ছবির মুক্তির অপেক্ষায় চাতকের মতো অপেক্ষা করে রয়েছে দেবের অনুরাগীরা।

তাই অভিনেতাও আর বেশিদিন অপেক্ষা করাতে চাননা তার দর্শকদের। সকলের কথা ভেবেই ‘কিশমিশ’ এর ডেট এগিয়ে আনলেন অভিনেতা৷ আগামী ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ‘কিশমিশ’ ছবিটি। ছবির টিজার গতবছর অগাস্টেই মুক্তি পেয়েছিল।

এই ছবিতে দেবের নাম হতে চলেছে ফেলুদা, মানে গোয়েন্দা ফেলুদা নয়। আবার তার নাম টিনটিনও। আর আসল নাম কৃশানু। তবে সে যে পড়াশোনায় একেবারেই ভালো নয় তা তো নাম শুনেই বুঝলেন। পড়াশোনা ছাড়াও তার একমাত্র স্বপ্ন হলো সে বিয়ে করবে রোহিণীকে। এই ছবিতে রোহিনী হলেন রুক্মিণী, যে একদমই পাত্তা দেয়না দেবকে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে অঞ্জনা বসু, খরাজ মুখোপাধ্যায় সহ তাবড় তাবড় অভিনেতাদের।

Related Articles

Back to top button