বিনোদনভিডিওসিরিয়াল

জয় বড় মা! জীবন্ত হরিতকী দিয়ে স্বামীর জ্ঞান ফেরাতে মরিয়া গৌরী, রইল ভাইরাল প্রোমো ভিডিও

সিরিয়াল মানেই দর্শকদের বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম।দিনে দিনে দর্শকমহলেও বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কম বেশি সকলেই। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই আজকাল বিনোদনমূলক চ্যানেলগুলিতেও আনা হচ্ছে নিত্যনতুন সিরিয়াল। বিজ্ঞান আর ঈশ্বর সাধনার মিশেলে তৈরি জি বাংলার এমনই একটি নতুন সিরিয়াল হল গৌরী এল (Gouri Elo)।

ধারাবাহিকে পেশায় ডাক্তার ইশান (Ishan)ঘোষালের চরিত্রে অভিনয় করছেন দূর্গা দূর্গেশ্বরী খ্যাত বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় আর নায়িকা গৌরীর (Gouri) চরিত্রে রয়েছেন নবাগতা অভিনেত্রী মোহনা মাইতি (Mohana Maity)।এই সিরিয়ালের নিয়মিত দর্শক যারা তারা সকলেই জানেন এই সিরিয়ালের নায়ক-নায়িকা দুজনেই হর গৌরীর আশীর্বাদধন্য।
সিরিয়াল শুরু হওয়ার অল্পদিনের মধ্যেই দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছেন এই সিরিয়ালের নায়ক নায়িকা ইশান(Ishan)-গৌরী (Gouri)।দর্শকরাও চুটিয়ে উপভোগ করেন মানুষ রূপী এই শিব পার্বতীর জুটির খুনসুটি, হাসি, মজা,ভালোবাসা মেশানো মিষ্টি প্রেমের গল্প। ইতিমধ্যেই সিরিয়ালে বড় মা আর ঘোমটা কালীর নানান লীলা দেখেছেন দর্শক।

সম্প্রতি সিরিয়ালে দেখা গিয়েছে গৌরীর গ্রামের মোড়ল সনাতন সাঁপুইয়ের চক্রান্তে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার মুখোমুখি হয়েছে ঈশান গৌরি।সেই খবর পেয়ে একদিকে গৌরির বাড়ির লোক অন্যদিকে ঈশানের বাড়ির সবাই ভীষণ দুশ্চিন্তায় অন্যদিকে মৃত্যু নিশ্চিত করতে তার গ্রামে নিজে এসেছে শৈল মা। তবে সেদিন যেভাবে গাড়ি দুর্ঘটনাটা হয়েছে তাতে সকলে একপ্রকার নিশ্চিত ঈশান আর গৌরী বেঁচে ফিরতে পারবে না।


কিন্তু ইতিমধ্যে দেখা গিয়েছে বড় মায়ের (Boro Maa) আশীর্বাদে জীবন্ত হরিতকী (Jibonta Horitaki) ফলের ছোঁয়ায় জ্ঞান ফিরেছে গৌরীর। কিন্তু সেই ফল কিভাবে তার মুখে এসে পড়ল সে কথা কিছুতেই বুঝে উঠতে পারছে না গৌরী। তবে নিজের জ্ঞান ফেরার পর থেকেই সে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে ডাক্তারবাবু ঈশানের জ্ঞান ফেরানোর। তার জন্য নিজের মুখে এসে পড়া জীবন্ত হরিতকী ছুঁয়ে বারবার সে ডাক্তার বাবুর জ্ঞান ফেরানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। এখন দেখার গৌরীর এই কাতর আর্তিতে সাড়া দিয়ে বড়মা কিভাবে জ্ঞান ঈশানের।

Related Articles

Back to top button