ব্লেড বা ট্রিমার ছাড়াই শুধুমাত্র সুতো দিয়ে অভিনব কায়দায় দাড়ি কাটছেন এই ব্যক্তি!


প্রযুক্তি আর স্মার্টফোনের যুগে মানুষ আগের থেকে অনেক স্মার্ট হয়ে গেছে। আজকাল সারাদিনের অনেকটা সময়ই মোবাইলে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলোতে কেটে যায় সকলেরই। আর এই সোশ্যাল মিডিয়াতে প্রতিনিয়ত দেখতে পাওয়া যায় হাজারো ভাইরাল ভিডিও (Viral Video)। যার মধ্যে অদ্ভুত সমস্ত কান্ডকারখানার দেখা মেলে। অবশ্য মাঝে মধ্যে দুর্দান্ত সমস্ত প্রতিভার ভিডিও দেখতে পাওয়া যায় এই সোশ্যাল মিডিয়াতেই।  ছোট থেকে বড়, বাচ্চা থেকে বুড়ো সকলেই নিজেদের নানান প্রতিভার ঝুলি উজাড় করে দেয় সোশ্যাল মিডিয়ার পর্দায়।

কেউ গলা দিয়েই নানান পশু পাখির  আওয়াজ করে দেখতে পারে। তো কেউ  আবার পুচকে বয়সেই দুর্দান্ত নাচ করতে পারে। অনেক সময় আবার দারুন সমস্ত ম্যাজিকের ভিডিও দেখতে পাওয়া যায়। আবার এমন কিছু আশ্চর্যকর ভিডিও থাকে যা দেখে চোখ আটকে যায় আর অবাক হয়ে যেতে হয়। যেমন ধরুন বাড়ির ছাদে যদি গরুকে দেখতে পাওয়া যায় তাহলে সেটা দেখতে একবার হলেও থামতে তো হবেই!

Viral Video of Desi Jugaad of Shaving Blade

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটিতে এক ব্যক্তি অভিনব পদ্ধতিতে দাড়ি কাটছেন। কোনো ব্লেড বা ট্রিমার ব্যবহার করেননি ওই ব্যক্তি দাড়ি কাটতে। বরং সামান্য সুতো দিয়েই ম্যাজিকের মত পারফেক্ট দাড়ি কেটে দেখিয়ে দিলেন এই ব্যক্তি। এমন আশ্চর্যকর ঘটনা দেখে চক্ষু চড়ক গাছ হয়ে গিয়েছে দর্শকদের।

ভিডিওতে দেখা যাচ্ছে দাড়ি কামানোর ব্লেডের মতোই কিছু একটা  তৈরী করেছেন ওই ব্যক্তি। তাতে সুতো পেঁচানো রয়েছে। সেটা দিয়ে দাড়ি কমানোর মত টান দিতেই দিব্যি কেটে যাচ্ছে দাড়ি। ঠিক যেমনটা আর পাঁচটা সাধারণ দাড়ি কমানোর ব্লেড হয়।

এও সম্ভব! কোনোরকম ধারালো বস্তু বা ব্লেড ছাড়াই দিব্যি কেটে যাচ্ছে দাড়ি। দেশি এই ট্রিমারের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে হলে তা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই হাজারো দর্শকে ভিডিওটি দেখেছেন। ও ব্যক্তির দুর্দান্ত বুদ্ধির প্রশংসা করেছেন।