বিনোদনসিরিয়াল

আসছে খুকুমণি, শেষ হয়ে যাবে ‘দেশের মাটি’! সোশ্যাল মিডিয়া জুড়ে হাহাকার রাম্পি ভক্তদের

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোর্ট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখা অবধি গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের । সকলের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হল স্টার জলসার (Star Jalsha) দেশের মাটি (Desher Mati)।

অল্প দিনেই দুর্দান্ত জনপ্রিয়তা অর্জন করেছে এই সিরিয়াল। কিন্তু নতুন সিরিয়াল ‘খুকুমণি হোমডেলিভারি’ এর জন্য ১ লা নভেম্বর থেকে ৬.৩০ টার স্লট ছাড়তে হচ্ছে দেশের মাটিকে। আর এই খবর প্রকাশ্যে আসতেই দেশের মাটির জনপ্রিয় জুটি রাজা মাম্পি ওরফে ‘রাম্পি’র ভক্তদের মধ্যে দেখা দিয়েছে অস্তিত্বের সংকট। তাদের এখন একটাই প্রশ্ন তবে কি শেষ হয়ে যাবে ‘দেশের মাটি’ ধারাবাহিকটি?

দেশের মাটি Desher Mati New Twist Raja Mampi

ইতিমধ্যেই স্টার জলসা, জি বাংলায় শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। পুরোনো বস্তাপচা কাহিনি থেকে বেড়িয়ে এসে ধারাবাহিক গুলির গল্পে ইতিমধ্যেই পাওয়া যাচ্ছে নতুন স্বাদ। সদ্য শুরু হয়েই ‘সর্বজয়া’, ‘উমা’ মন জিতে নিয়েছে সিরিয়াল প্রেমীদের। হালফিলের ধারাবাহিকে নতুন নতুন বিষয়কেই ফুটিয়ে তোলা হচ্ছে টিভির পর্দায়।

এর মাঝেই প্রকাশ্যে এসেছে স্টার জলসার আসন্ন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumoni home delivery) এর প্রোমো। জানিয়ে দেওয়া হয়েছে ধারাবাহিকটি দেখা যাবে ১লা নভেম্বর থেকে ঠিক বিকেল ৬.৩০ এ। অবশ্য এই ধারাবাহিকের নামের মতোই চমক রয়েছে বিষয়েও। খলনায়িকাকেই এই ধারাবাহিকে দেখা যাবে নায়িকার ভূমিকায়৷ অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে (Dipanwita Rakshit) এই সিরিয়ালে দেখা যাবে খুকুমণির ভূমিকায়। ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের খলনায়িকা চুমকির ভূমিকায় অভিনয় দিয়েই নিজের জার্নি শুরু করেছিলেন অভিনেত্রী।

ধারাবাহিকের কেন্দ্রিয় চরিত্র খুকুমণি মামা মামীর খাবার হোমডেলিভারির ব্যবসা সামলান। রোদ, জল, বৃষ্টি মাথায় করে সে বাইকে করে লোকের বাড়ি বাড়ি পৌঁছে দেয় রান্না করা খাবার৷ ধারাবাহিকের ট্যাগ লাইনেই বলে দেওয়া হয়েছে, “শীত গ্রীষ্ম বর্ষা যেকোনো সময় অর্ডার দিন, খাবার পৌঁছে যাবে ৩৬৫ দিন”। সেই খাবার পৌঁছে দিতে গিয়েই ধারাবাহিকের নায়কের সঙ্গে দেখা হবে তার। সিরিয়ালে দীপান্বিতার বিপরীতে দেখা যাবে ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের বোধি অর্থাৎ অভিনেতা রাহুল মজুমদারকে।

তবে নতুন সিরিয়াল নিয়ে দর্শকদের মধ্যে উচ্ছাসের থেকে বেশি দেখা মিলছে ক্ষোভের৷ ‘দেশের মাটি’ স্লট পরিবর্তনের সিদ্ধান্তকে কড়া সমালোচনা করছেন তারা। ‘দেখবো দেখবো এই সিরিয়াল কত টিআরপি দেয়। দেশের মাটিকে সরিয়ে এটাকে আনলেন তো? আমাদের রাজা মাম্পিকে কেড়ে নিলেন তো। আমাদের চোখের জলের দাম দিতে হবে।’ বলে মন্তব্য করেছেন এক দর্শক। তাদের বক্তব্য প্রথম থেকেই এত ভালো একটি সিরিয়ালকে কম গুরুত্ব দিয়ে আসছে চ্যানেল।

Related Articles

Back to top button