ছবিবিনোদনভাইরালসিরিয়াল

হাজারো বাঁধা বিপত্তি পেরিয়ে শেষমেশ এক হল নোয়া-কিয়ান, রইল বিয়ের ভাইরাল ছবির অ্যালবাম

বাংলা সিরিয়াল (Bengali Serial) যেন বাঙালির জীবনের সাহতে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে। সন্ধ্যা নামনের প্রিয় সিরিয়াল দেখার আগ্রহে টিভির সামনে হাজির হন সকলেই। আর বাঙালির প্রিয় সিরিয়ালের একটি হল ‘দেশের মাটি (Desher Mati)’। গল্পে দেশের মাটির টানে বিদেশ থেকে দেশে ফিরে এসেছে বাড়ির ছেলে কিয়ান। সিরিয়ালে কিয়ানের চরিত্রে অভিনয় করছে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। আর কিয়ানের বিপরীতে রয়েছে অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। সিরিয়ালে শ্রুতির চরিত্রের নাম নোয়া। নোয়া-কিয়ানের গল্প নিয়েই গোটা সিরিয়াল।

Desher Mati Serial Noa Kian Wedding photo

ইতিমধ্যেই বাংলা সিরিয়ালের জগতে বেশ জনপ্রিয়তা পেয়েছে নোয়া কিয়ানের জুটি। সিরিয়ালে জনপ্রিয় কারণে সোশ্যাল লাইফেও বেশ জনপ্রিয় দেবজ্যোতি ও শ্রুতি দুজনেই। মাঝে মধ্যেই নানান ছবি ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। কখনো ব্যাক্তিগত ছবি তো কখনো শুটিংয়ের ফাঁকে কাজের কিছু ছবি। সেই সমস্ত ছবি কিন্তু শেয়ার হবার পর বেশ ভাইরালও হয়ে পরে, হাজারো অনুগামীদের জন্য।

কিছুদিন আগেই নোয়া অর্থাৎ অভিনেত্রী  শ্রুতি তার সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিতে গায়ে হলুদের পোশাক ও গালে হলুদ মেখে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, ‘আমার গায়ে হলুদ’। যদিও সেটা কিন্তু অভিনেত্রীর বাস্তব জীবনের গায়ে হলুদের ছবি নয়। আসলে সিরিয়ালে হাজারো বাঁধা বিপত্তি পেরিয়ে এক হতে চলেছিল নোয়া-কিয়ান। অর্থাৎ দেশের মাটি সিরিয়ালে চলছে নোয়া-কিয়ানের বিয়ের পর্ব।

শ্রুতি দাস Shruti Das

এবার সিরিয়ালের বিয়ের কিছু ছবি পাওয়া গেল ইনস্টাগ্রামের পর্দায়। ‘দেশের মাটি’ সিরিয়ালের এক ফ্যান পেজের তরফে শেয়ার করা হয়েছে অভিনেত্রীর বধূ বেশের ছবি। আর পাঁচটা বাঙালি বধূর মতই সুন্দর লাল বেনারসি শাড়ি, গা ভর্তি গয়না, কপালে চন্দনের সাজ নিয়ে দেখা গিয়েছে নোয়াকে।

সিরিয়ালের আরেক অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরী সিরিয়ালের বিয়ের পর্বের আরো কিছু ছবি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে। ছবিতে নোয়ার পাশাপাশি দেখা যাচ্ছে নোয়ার অনস্ক্রিন মাকেও। ছবিটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। আসলে সিরিয়ালের এই জুটিকে বেশ মনে ধরেছে বাঙালির।

Related Articles

Back to top button