বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

এক মিনিটেই নোয়া-কিয়ানের গোটা গল্প, দেশের মাটির নানা মুহূর্ত দিয়ে তৈরী ভিডিও মন ছুঁয়ে যাবে!

‘দেশের মাটি (desher mati)’ বাংলা বিনোদনের জগতে একাধিক সিরিয়ালের মাঝে একেবারে অন্য ধারার গল্প এনে দর্শকদের মন্ত্রমুগ্ধ করেছে এই সিরিয়াল। সিরিয়ালের মূল গল্প শুরু হয়েছিল মুখার্জী বাড়ির ছেলে কিয়ান আর গ্রামের মেয়ে নোয়ার প্রেমকাহিনী নিয়ে। কিয়ানের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) আর নোয়ার চরিত্রে আছেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। ছোটবেলা থেকেই দুজন দুজনকে ভালোবাসত কিন্তু বলতে পারেনি। তবে নোয়া-কিয়ান কিন্তু এক হয়ে গিয়েছে সিরিয়ালে।

এক হয়েও নানা বাধা আর পারিবারিক সমস্যার সম্মুখীন হতে হয়েছে নোয়া-কিয়ানকে। এই নানান চড়াই উতরাই নিয়েই এগিয়েছে সিরিয়াল। এমনকি সিরিয়ালে নোয়া-কিয়ান ছাড়াও আরো একটি জুটি রাজা-মাম্পি বেশ মন ছুঁয়েছে দর্শকদের। এমন হয়তো খুব কম সিরিয়ালই রয়েছে যেখানে একাধিক জুটি দর্শকদের মনের এতটা কাছের হতে পারে। দেশের মাটি সিরিয়ালটি ইত্যাদির মধ্যে অন্যতম একটি।

Desher Mati দেশের মাটি Noa Kian নোয়া কিয়ান

সিরিয়ালের জনপ্রিয়তা এতটাই রয়েছে যে একাধিক ফ্যান পেজ তৈরী হয়েছে সিরিয়ালের। যেখানে দেশের মাটি ধারাবাহিকের প্রেমিকরা সিরিয়ালের নানা পছন্দের মুহূর্তের ছবি বা ভিডিও শেয়ার করেন। সেই ছবি ও ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে সামাজিক মাধ্যমগুলোতে। হাজারো লাইক চলে আসে ঝড়ের বেগে।

Desher Mati দেশের মাটি Noa Kian নোয়া কিয়ান

সম্প্রতি এমনি একটি ভিডিও শেয়ার করা হয়েছে দেশের মাটি সিরিয়ালের ফ্যান পেজ ‘দেশের মাটি অ্যালবাম’ থেকে। ভিডিওটিতে খুব সুন্দরভাবে মাত্র এক মিনিটের মধ্যেই নোয়া-কিয়ানের গল্পটাকে তুলে ধরা হয়েছে। আর ভিডিওটির সাথে ব্যাকগ্রউন্ডে রয়েছে মানানসই ‘আমার হাটু জলে স্মৃতিরা ভেসে চলে’ গানটি। যেটা ভিডিওটিকে আলাদা মাত্রা এনে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

ভিডিওটিকে দেশের মাটি অভিনেত্রী শ্রুতি দাস নিজেও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। আর শেয়ার হবার পর থেকেই হাজারো দর্শকেরা ভিড় জমিয়েছে ভিডিওটি দেখতে। এছাড়াও ভিডিওটি অভিনেত্রী নিজে শেয়ার করে খুশিতে আত্মহারা হয়েছে ফ্যান পেজটি। শ্রুতির শেয়ার করা ভিডিওতে কমেন্ট করে সেই কথা জানিয়েছে তাঁরা।

Related Articles

Back to top button