বিনোদনসিরিয়াল

বিক্রম নয় এসপি সাহেব ও অন্তরার অবৈধ সন্তান কিয়ান! ‘দেশের মাটি’তে নয়া মোড়

বাংলা সিরিয়ালের মধ্যে অনেক সিরিয়াল রয়েছে যেগুলো দেখার জন্য সন্ধ্যে নামলে অপেক্ষায় থাকেন দর্শকেরা। এই সমস্ত সিরিয়ালের মধ্যে একটি সিরিয়াল বিশেষ করে মন কেড়েছে দর্শকদের, সেটি হল দেশের মাটি। নোয়া-কিয়ান দিয়ে শুরু হলেও সিরিয়ালে আরো একটি জুটি রাজা-মাম্পি ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। আর সেই কারণেই সিরিয়ালের প্রতি দর্শকদের আকর্ষণ দিনদিন বেড়েই চলেছে। লকডাউনের মধ্যে বিনোদনের রসদ খুঁজতে তাই সকলেই হাজির হচ্ছে এই সিরিয়ালটি দেখতে।

এই ধারাবাহিকের যৌথতাই প্রথান ইউএসপি। যেকোনো পারিবারিক সমস্যাই শক্ত হাতে সামলে নেয় বাড়ির প্রতিটা সদস্যই। এই ধারাবাহিকে অভিনয় করছেন তাবড় তাবড় সব অভিনেতা অভিনেত্রীরা। তাই প্রতিটা পর্ব থেকেই চোখ সরানো হয়ে যায় মুশকিল।

কিন্তু এই ধারাবাহিকে এবার আসছে নতুন মোড়। প্রশ্ন উঠছে কিয়ানের পিতৃ পরিচয় নিয়ে। এতদিন পর্যন্ত কিয়ান যাকে নিজের বাবা হিসেবে জেনে এসেছে, সেই বিক্রমজিৎ মুখার্জি পেশায় একজন ডাক্তার। সম্প্রতি তিনি মেডিকাল টেস্ট করিয়ে জানতে পেরেছেন তার বাবা হওয়ার ক্ষমতা নেই। তিনি সন্তান জন্ম দিতে জৈবিক ভাবে অক্ষম।

রাজা-মাম্পি দেশের মাটি Desher Mati Raja Mampi

এই সত্যি জানতে পেরেই বিক্রম বাবুর মনে প্রশ্ন জাগে তবে এতদিন যাকে ছেলে হিসেবে ভেবে এলেন সেই কিয়ান কি তবে এসপি সাহেবের ছেলে? সেই প্রশ্নের উত্তর খুঁজতেই স্বরূপনগর আসতে চাইছেন বিক্রম বাবু।

এই ঝড়ে লণ্ডভণ্ড হয়ে যেতে চলেছে স্বরূপ নগরের মুখার্জি পরিবার। বিক্রম হঠাৎ জানতে পারেন তার স্ত্রী অন্তরার সঙ্গে এসপি সাহেবের বিয়ের আগের সম্পর্কের কথা৷ আর সেই বিয়ের আগে অন্তরার লুকোনো রহস্য জানতেই গ্রামে যেতে চান তিনি। যা সাফ তার স্ত্রীকে ইতিমধ্যেই জানিয়েও দিয়েছেন তিনি। এই ট্যুইস্টকে কেন্দ্র করেই এবার ঘুরছে গল্পের নয়া মোড়।

Related Articles

Back to top button